Alexa শেরপুরে বাসের ধাক্কায় প্রাণ হারাল তিনজন 

শেরপুরে বাসের ধাক্কায় প্রাণ হারাল তিনজন 

নকলা (শেরপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:১৮ ২২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২৩:৩৬ ২২ সেপ্টেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শেরপুরের নকলায় বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। এর মধ্যে দুই যাত্রী রয়েছেন। এ সময় আরো চার যাত্রী আহত হন। 

রোববার রাতে উপজেলার ঢাকা-শেরপুর মহাসড়কের গনপদ্দী ইউপির চিথলিয়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শেরপুর সদরের খুনুয়ার শামছুল হকের ছেলে অটোরিকশা চালক বিল্লাল হোসেন, হাতিমারার যাত্রী হাবিবুর রহমান।  অপর নিহত যাত্রীর পরিচয় জানা যায়নি। 

আহতরা হলেন- জামালপুরের কাজিয়ারচরের মেহেদী হাসান, নকলার চন্দ্রকোনা ইউপির রামপুরের দুদু মিয়ার ছেলে জুয়েল মিয়া, হানিফ উদ্দিনের মেয়ে হালিমা বেগম। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নকলার ইউএনও জাহিদুর রহমান ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার ঘটনাস্থল থেকে বলেন, ঢাকা থেকে আসা শেরপুরগামী বাস চিথলিয়া পৌঁছালে বিপরীত থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কায় দেয়। এতে অটোরিকশার চালকসহ সব যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে নকলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন। পরে আহতদের উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে হাবিবুর ও অজ্ঞাত এক যাত্রী মারা যান। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। 

তারা আরো বলেন, দুর্ঘটনায় কবলিত বাস ও অটোরিকশা থানা হেফাজতে নেয়া হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকেএ