Alexa শেবাগের মাথায় যত চুল, তার চেয়ে বেশি টাকা আছে আমার

শেবাগের মাথায় যত চুল, তার চেয়ে বেশি টাকা আছে আমার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২১ ২৩ জানুয়ারি ২০২০  

শোয়েব আখতার ও বীরেন্দর শেবাগ

শোয়েব আখতার ও বীরেন্দর শেবাগ

ইউটিউবে টাকা কামানোর জন্য শোয়েব আখতার ভারতের প্রশংসা করেন। এমনটাই মন্তব্য করেছেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দর শেবাগ। শেবাগকে ছেড়ে কথা বললেন না পাকিস্তানের কিংবদন্তী পেসার শোয়েব আখতারও। বুধবার ইউটিউবে প্রকাশিত এক ভিডিওতে শেবাগকে এক হাত নিয়েছে শোয়েব। 

শোয়েব জানান, তার যথেষ্ট পরিমাণ টাকা আছে। তাই অর্থ উপার্জনের জন্য ভারতের ওপর তার নির্ভর করতে হয় না। ভিডিওতে তিনি বলেন, শেবাগ খুবই সাধারণ একজন মানুষ যে সস্তা বিষয় নিয়ে কথা বলে থাকে। সে বলেছে, শোয়েব আখতারের টাকার দরকার। তাই সে ভারতের প্রশংসা করে। ভারত আমাকে খাওয়ায় না। আল্লাহ খাওয়ায়। শেবাগের মাথায় যত চুল আছে, তার চেয়ে বেশি আমার টাকা আছে। এটাকে একটি কৌতুক হিসেবে নেয়ার চেষ্টা করো। 

তিনি বলেন, অনুগ্রহ আমার সুনামকে হজম করতে শেখো। ইউটিউবে আমার অনেক সাবস্ক্রাইবার আছে এবং তারা ভারতের বাইরের। ৪০ ভাগ পাকিস্তানের, ৫০ ভাগ ভারতের আর বাকিগুলো বিশ্বের অন্যান্য দেশ থেকে। 

৪৪ বছর বয়সী শোয়েব দাবি করেন, রাজনৈতিক বিষয়ের বাইরে ক্রিকেটীয় বিষয় নিয়েই কথা বলতে তিনি পছন্দ করেন। তিনি বলেন, আমি শুধু ক্রিকেট ম্যাচগুলো বিশ্লেষণ করি। আমি ভারতের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে চিন্তা করি না এবং আমি তাদের নীতির সঙ্গে একমত নই। 

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস আরো বলেন, আমি শুধু ভারতেই নয়, সারাবিশ্বে জনপ্রিয়। আপনি যদি বাংলাদেশে যান, দেখবেন আমার কারণে তাদের যানবাহনও বন্ধ হয়ে যাবে। অস্ট্রেলিয়ার রাস্তার মানুষও আমাকে চেনে। তাই বিষয়টি হজম করার চেষ্টা করো। 

সবশেষে তিনি বলেন, ইউটিউবে ১০ লাখ সাবস্ক্রাইবারের দ্রুততম ব্যক্তি  আমিই। 

ডেইলি বাংলাদেশ/এম