Alexa শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কলঙ্কমুক্ত হয়েছে: হাবিব হাসান

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ কলঙ্কমুক্ত হয়েছে: হাবিব হাসান

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৬ ১৫ আগস্ট ২০১৯   আপডেট: ১৯:৩০ ১৫ আগস্ট ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধু হত্যার বিচারের মাধ্যমে বাংলাদেশ কলঙ্কমুক্ত হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিব হাসান।

বৃহস্পতিবার রাজধানী তুরাগের বাউনিয়ায় শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। তুরাগ থানা কৃষক লীগ সভার আয়োজন করে।

হাবিব হাসান বলেন, বাঙালি জাতির কি ভাগ্য! যে জাতিকে সংঘটিত করার জন্য সারা জীবন জেল-জুলুম খেটে  পরাধীনতার হাত থেকে মুক্ত করেছিল। যে জাতিকে দিয়েছিল আলোর দিশারী। দিয়েছিল আলোর মুখ। সেই মহান নেতাকে ৭৫ এর ১৫ আগস্ট ভোরের সূর্য ওঠার আগেই নির্মমভাবে হত্যা করেছিল এদেশের কিছু পিশাচ পাকিস্তানি প্রেতাত্মা।

তিনি বলেন, আজকে বাঙালি জাতি ঘুরে দাঁড়িয়েছে। দেশে বঙ্গবন্ধু হত্যার বিচার হয়েছে। রাজাকারদের ফাঁসি হয়েছে। ফলে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ কলঙ্কমুক্ত হয়েছে।

দেশ আজ দুর্বার গতিতে যেভাবে এগিয়ে যাচ্ছে তা রুখবার ক্ষমতা আল্লাহ ছাড়া কারো নেই- মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধু বাঙালি জাতির মুখে হাসি ফোটাতে চেয়েছিলেন। আসুন শেখ হাসিনার নেতৃত্বে আমরা প্রত্যেকের অবস্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলি। 

তিনি বলেন, আজকের এই দিনে আমাদের শপথ হোক, বঙ্গবন্ধুর সোনার বাংলা আমরা গরবো। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে সোনার বাংলা হিসেবে গড়ে তুলবো।

দোয়া ও আলোচনা সভায় তুরাগ থানা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম সভাপতিত্ব করেন। আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সভাপতি মাকসুদুল ইসলাম মাকসুদ, ঢাকা মহানগর উত্তর কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হালিম খান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, তুরাগ থানা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম আজিম, ৫২ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, তুরাগ থানা কৃষকলীগ লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেন।

এছাড়াও ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের সহ-সভাপতি খাইরুল মোসেন টুটুল, সহ-সভাপতি এসএম লুৎফর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন রানা, সহ-সভাপতি সুরুজ আলী মাতবর প্রমুখ উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এএএম/জেডআর