‘মান অভিমান’ দিয়ে শুরু হলো নাটকের শুটিং

‘মান অভিমান’ দিয়ে শুরু হলো নাটকের শুটিং

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৩৩ ৩ জুন ২০২০   আপডেট: ১৮:৩৬ ৩ জুন ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশের বেসরকারি টেলিভিশন দীপ্ত'তে প্রচার চলিত ধারাবাহিক নাটক ‘মান অভিমান’র শুটিং শুরু হয়েছে। বুধবার সকালে সকল স্বাস্থ্যবিধি মেনে আশুলিয়ায় অবস্থিত চ্যানেলের নিজস্ব শুটিং হাউজে শুটিং শুরু হয়েছে। স্বল্প পরিসরে টেকনিশিয়ান নিয়ে এর কার্যক্রম চলছে বলে জানা গেছে।

বিষয়টি জানিয়ে দীপ্ত টিভির গণসংযোগ কর্মকর্তা জাকিয়া সুলতানা বলেন, করোনাভাইরাসের কারণে শুটিং প্রক্রিয়া বন্ধ ছিল টানা দুই মাস। অবশেষে আজ থেকে ‘মান অভিমান’ নাটকের মাধ্যমে শুটিংয়ে ফিরছেন সংশ্লিষ্টরা। এতে শিল্পী ও কলাকুশলীরা স্বেচ্ছায় অংশ নিয়েছেন। সরকারি নতুন কোনো নির্দেশনা না আসা পর্যন্ত শুটিং এভাবেই চলবে।

জেন অস্টেন রচিত ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’র অনুপ্রেরণায় নাটকটির চিত্রনাট্য নাসিমুল হাসান ও সংলাপ করেছেন সরোয়ার সৈকত। আশিস রায় পরিচালিত এ নাটকে পারিবারিক ও সামাজিক গল্প উঠে এসেছে। এর আগে ধারাবাহিকটির ৪০০ পর্ব প্রচারিত হয়েছে।

এ নাটকে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা, আরমান পারভেজ মুরাদ, তানিন তানহা, শেলী আহসান, সানজিদা মিলা, তেরেজা চৈতি, ইমিলা হক, জেবুন্নেসা সোবহান, সুজাত শিমুল, কাজী রাজু, অশোক ব্যাপারীসহ অনেকে।

নির্মাতা সুত্রে জানা গেছে, আগামী সপ্তাহ থেকে নাটকটির নতুন পর্ব প্রচার হবে। সপ্তাহের শনি থেকে শুক্রবার সন্ধ্যা ৭টায় দেখা যাবে নাটকটি।

ডেইলি বাংলাদেশ/এনএ