শুরুতেই হতাশ করলেন নাঈম

শুরুতেই হতাশ করলেন নাঈম

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৩ ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:১৩ ২৫ জানুয়ারি ২০২০

ফাইলা ছবি

ফাইলা ছবি

বাংলাদেশ-পাকিস্তানের আলোচিত টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও সিরিজ বাঁচানোর ম্যাচে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ। শুরতেই হতাশ করে ফিরলেন নাঈম। এমন বাঁচা-মরার ম্যাচটি শুরু হয়েছে বাংলাদেশ সময় বেলা ৩টায়। ম্যাচটি সরাসরি দেখাচ্ছে সনি ইএসপিএন ও পাকিস্তানের পিটিভি স্পোর্টস।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ১.৪ ওভারে ১ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৫ রান।

শনিবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ব্যাট হাতে মাঠে নামে টাইগার ওপেনার তামিম ইকবাল ও মোহাম্মদ নাঈম। প্রথম ওভারে বলে এসে ৪ রান দেন ইমাদ ওয়াসিম। তবে পরের ওভারে শাহিন আফ্রিদির দ্বিতীয় বলে মোহাম্মদ রিজওয়ানের হাতে ধরে পড়েন নাঈম(০)। এরপর তামিমকে সঙ্গ দিতে ব্যাটে আসেন মেহেদি হাসান।   

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রান তোলে সফরকারী বাংলাদেশ। জবাবে শোয়েব মালিকের অর্ধশতকে ৩ বল ও ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় স্বাগতিকরা। এই জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাবর আজমের দল।

আজকের ম্যাচে পাকিস্তান জিতলেই সিরিজ নিশ্চিত হয়ে যাবে। অপরদিকে বাংলাদেশ জিতলে রোববারের তৃতীয় ম্যাচটি পরিণত হবে অঘোষিত ফাইনালে। 

এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ দল।  মোহাম্মাদ মিঠুনের জায়গাতে সুযোগ পেয়েছেন মেহেদি হাসান। তবে কোনো পরিবর্তন নেই স্বাগতিকদের একাদশে।

বাংলাদেশ একাদশ :

তামিম ইকবাল, লিটন কুমার দাস (উইকেটরক্ষক), নাঈম শেখ, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।

পাকিস্তান একাদশ :

বাবর আজম (অধিনায়ক), আহসান আলী, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শাদাব খান, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি, ও মোহাম্মদ হাসনাইন

ডেইলি বাংলাদেশ/আরএস