Alexa শুরুতেই ফিরলেন ইমরুল

শুরুতেই ফিরলেন ইমরুল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৩৫ ১৬ নভেম্বর ২০১৯   আপডেট: ১০:৩৮ ১৬ নভেম্বর ২০১৯

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

দ্বিতীয় দিন শেষে ৩৪৩ রানের লিড নিয়ে সাজঘরে ফিরেছিল ভারত। ইনিংস ঘোষণা করেছে আর কোনো রান না করেই। ফলে সকালবেলাই ব্যাট হাতে পরীক্ষায় নামতে হয় ইমরুল-সাদমানকে। সে পরীক্ষায় আবারো ফেল করলেন ইমরুল কায়েস। দিনের শুরুতেই যাদবের বলে ফিরে গেছেন তিনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১ উইকেট হারিয়ে ১৪ রান।

নিজেদের দ্বিতীয় ইনিংসের ষষ্ঠ ওভারের প্রথম বলে যাদবের বলে বোল্ড হয়ে যান কায়েস। প্রথম ইনিংসের মতো এবারও তিনি আউট হন ৬ রানে।

বৃহস্পতিবার সকালে ম্যাচের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমেছিল বাংলাদেশ। একদিন পর শনিবার সকালে নিজেদের দ্বিতীয় ও ম্যাচের তৃতীয় ইনিংসে ব্যাট করতে নামছে তারা। এবার মিশন বেশ কঠিন। কেননা ইনিংস পরাজয় এড়াতেই করতে হবে অন্তত ৩৪৩ রান। সেখানে কায়েসের এমন আউট টাইগার শিবিরে বেশ বড় একটা ধাক্কাই।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানদের ব্যর্থতায় মাত্র ১৫০ রানে অলআউট হয়েছিল বাংলাদেশ। বেশ কয়েকবার জীবন পেয়েও ৪৩ রানের বেশি করতে পারেননি মুশফিকুর রহীম। অধিনায়ক মুমিনুল হক খেলেন ৩৭ রানের ইনিংস। এছাড়া আর কেউই তেমন কিছু করতে পারেননি।

জবাবে ভারতের ইনিংসে মায়াঙ্ক আগারওয়াল একাই টপকে গেছেন বাংলাদেশের করা ১৫০ রানকে। ক্যারিয়ার সর্বোচ্চ ইনিংস খেলে তিনি করেছেন ২৪৩ রান। এছাড়া আজিঙ্কা রাহানে ৮৬, রবিন্দ্র জাদেজা ৬০*, চেতেশ্বর পুজারা ৫৪ রান করলে ৬ উইকেটে ৪৯৩ রান করে ইনিংস ঘোষণা করে তারা।

ডেইলি বাংলাদেশ/এএল