শুটিং নেই, জ্যাকুলিনও নেই, ধান ক্ষেতে সালমান খান

শুটিং নেই, জ্যাকুলিনও নেই, ধান ক্ষেতে সালমান খান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৩ ১২ জুলাই ২০২০  

নিজের ফার্মের ধান ক্ষেতে সালমান খান

নিজের ফার্মের ধান ক্ষেতে সালমান খান

ভারতের মহারাষ্ট্রে যেভাবে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়েছে তাতে সিনেমার শুটিং প্রায় বন্ধ। করোনা শনাক্ত হবার পর থেকেই পানভেলের ফার্ম হাউজে গিয়ে উঠেছেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান, সেখানেই দিন কাটাচ্ছেন তিনি। 

ভারতের লকডাউনের শুরুতে দেখা গিয়েছিল সালমানের পানভেলের ফার্ম হাউজে অবসর যাপন করছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রায় এক মাস সেখানে ছিলেন জ্যাকুলিন। এরপর সেখান থেকে নিজের বাসায় উঠেছেন এই অভিনেত্রী। এখন সিনেমার শুটিংও নেই, জ্যাকুলিনও নেই এই ফাঁকে কৃষি কাজে মন দিয়েছেন ভাইজান। 

শনিবার সন্ধ্যায় নিজের ফার্মের একটি ছবি শেয়ার করেন সালমান খান। সেখানে দেখা যাচ্ছে, ধান ক্ষেতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। দু’হাতে মুঠো করে ধরা ধান গাছ। ক্যাপশনে লিখেছেন, দানে দানে পে লিখা হ্যায় খানে বালে কা নাম। জয় জওয়ান, জয় কিষাণ।

মুম্বাইয়ের শাহরুখ খানে বাড়ি ‘মান্নাত’ বা অমিতাভ বচ্চনের বাসভবন ‘জলসা’কে নিয়ে যে হুজুগ, ভক্তদের মাঝে সালমানের এই ফার্ম নিয়ে আগ্রহ ততোটাই। মুম্বাইয়ের লাগোয়া জেলার রায়গড়ের অনুচ্চ পাহাড়ের কোলে অবস্থিত এই পানভেলের। সেখানেই বিশাল আয়তনের সালমানের ফার্ম হাউজ। নাম অর্পিতা ফার্ম। 

এমনিতে বরাবরই দেখা গিয়েছে সালমানের বান্ধবীর কমতি নেই। অনেকটা মৌসুমী। অর্থাৎ আজ এর সঙ্গে সখ্যতা তো কাল অন্যজনের সঙ্গে। অনেকে বলেন, বলিউডে হিরোইনদের গড ফাদার সালমান। জানা গেছে, জ্যাকুলিন চলে যাওয়ার পর এখন এই ফার্মে অতিথি হয়েছেন আরেক অভিনেত্রী লুলিয়া ভান্তুর।

ডেইলি বাংলাদেশ/এনএ