Alexa শুটিংয়ের আগেই শাকিবের বীর\`র হল বুকিং শুরু!

শুটিংয়ের আগেই শাকিবের বীর'র হল বুকিং শুরু!

মেহেদী সোহেল

প্রকাশিত: ২১:১৩ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:৩৯ ১ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

শুটিং শুরুর আগেই হল বুকিং শুরু হয়ে গেছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের আপকামিং চলচ্চিত্র বীর'র। কাজী হায়াতের পরিচালনায় চলচ্চিত্রটি প্রযোজনা করছেন ইকবাল হোসেন। 

প্রযোজক ইকবাল হোসেন বিষয়টি ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, 'আমরা এখনো বীর'র শুটিং শুরু করিনি। পরিচালককে সঙ্গে নিয়ে এখন চট্টগ্রাম, কক্সবাজার ও বান্দরবনের বিভিন্ন লোকেশনে ঘুরছি। এর মধ্যে বেশ কয়েকটি দারুন লোকেশন পছন্দ করেছি আমরা। যেগুলোতে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্রের শুটিং হয়নি। 

কিন্তু এরই মধ্যে হল মালিকেরা তাদের প্রেক্ষাগৃহে ছবিটি প্রদর্শনের জন্য যোগাযোগ শুরু করে দিয়েছেন। এরই মধ্যে সব থেকে বেশি রেটে চারটি হলে বুকিং হয়ে গেছে। হলগুলো হচ্ছে, চট্টগ্রাম সিনেপ্লেস, সিলেট বিজিবি, শেরপুরের সত্যগতি ও চালার সাগরিকা। হল চারটির কর্ণধার সাইফুল ইসলাম। 

মুক্তির আগেই কেন বুকিং করলেন এমন প্রশ্নের উত্তরে সাইফুল ইসরাম ডেইলি বাংলাদেশকে বলেন, সুপারস্টার শাকিব খানকে নিয়ে প্রথমবার চলচ্চিত্র বানাচ্ছেন কাজি হায়াতের মত তারকা পরিচালক। এ সিনেমাতে কি পরিমানে হিট হবে তা আগেই অনুমান করা যায়। তাই চোখ বুজে বুকিং করাতে ভয়ের কিছু নেই। 

বীর-এ শাকিব খান আবার জুটি বাঁধছেন আরেক সফল অভিনেত্রী জয়া আহসানকে নিয়ে। এর আগেও শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ দুটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবি দুটি দর্শক মনে দারুণ সাড়া ফেলেছিল। 

ডেইলি বাংলাদেশ/এমএস/টিআরএইচ