Alexa শীর্ষস্থান অক্ষত থাকছে পাকিস্তানের!

শীর্ষস্থান অক্ষত থাকছে পাকিস্তানের!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৭ ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:০১ ২৭ জানুয়ারি ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে একটি মাত্র হারই ক্ষতি করে দিতে পারে পাকিস্তানের র‌্যাঙ্কিংয়ে। একটি ম্যাচ হারলেও পয়েন্ট হারাবে স্বাগতিকরা। সেক্ষেত্রে তাদের টপকে শীর্ষে উঠে যাবে অস্ট্রেলিয়া। 

এমন সমীকরণ নিয়ে শুরু হওয়া সিরিজের প্রথম দুই ম্যাচেই জয় তুলে নিয়েছে বাবর আজমের দল। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশ সময় বেলা তিনটায় শুরু হওয়ার কথা ছিলো ম্যাচটি। কিন্তু এক ঘণ্টা পার হলেও এখনো খেলা শুরু করতে পারেনি আয়োজকরা। সেখানে থেমে থেমে হচ্ছে বৃষ্টি। 

নির্ধারিত সময়ের কিছুক্ষণ আগে অবশ্য বৃষ্টি থেমে গিয়েছিলো। সম্ভাবনা জেগেছিলো ম্যাচ আয়োজনের কিন্তু আবারো বৃষ্টি ফিরে আসায় ম্যাচ মাঠে গড়ানো নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। 

অবশ্য পাকিস্তান চাইবে যেন বৃষ্টি না থামে। বৃষ্টি না থামলে খেলা হবে না। আর তা হলে তাদের হারানোর কেনো সুযোগই পাবে না বাংলাদেশ। 

সিরিজে অপরাজিত থাকলে টেবিলের শীর্ষস্থান ধরে রাখবে বাবর আজমের দল। ২৭০ রেটিং পয়েন্ট নিয়ে টেবিলের একে আছে পাকিস্তান। ২৬৯ রেটিং পয়েন্ট নিয়ে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে অস্ট্রেলিয়া। ২৬২ ও ২৬০ পয়েন্ট নিয়ে তালিকার তিন ও চারে আছে যথাক্রমে দক্ষিণ আফ্রিকা ও ভারত।

ডেইলি বাংলাদেশ/এম