শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ

শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:০৪ ২২ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাইসাইকেল ও শিক্ষা সামগ্রী বিতরণ করেছে ব্রাহ্মণবাড়িয়ার সুহিলপুর ইউপি।

শনিবার সকালে সুহিলপুর ইউপি মাঠে ৪০টি বাইসাইকেল ও ৮০০ জন ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের এমপি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ একটি সময়োপযোগী সিদ্ধান্ত। নারী মানে আমার মা, বোন ও স্ত্রী, তারা সবাই অবহেলিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সামনে আনার জন্য যে প্রচেষ্টা, তা আমাদের মাঝেও লেগেছে। আমরা সব জায়গায় শিক্ষার জন্য কাজ করছি। মেয়েরা বাইসাইকেলে করে স্কুলে আসলে আমাদের সমাজ এক ধাপ এগিয়ে যাবে।

এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের দেশ ও বাংলা ভাষায় কথা বলার ব্যবস্থা করে দিয়েছেন। ২০২১ সালে বাংলাদেশ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালন করবে। আমাদের নিজের পরিচয় আমরা বাঙালি ও বাংলা ভাষায় কথা বলি। 

৩নং সুহিলপুর সুহিলপুর (দ:) ইউপি চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ইউএনও পঙ্কজ বড়ুয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল চৌধুরী মন্টু, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান লোকমান হোসেনসহ বিভিন্ন স্কুলের শিক্ষক ও ছাত্রীরা।

ডেইলি বাংলাদেশ/জেডআর