Alexa এক হাজার চারাগাছ লাগিয়ে শাশুড়ির জন্মদিন পালন

এক হাজার চারাগাছ লাগিয়ে শাশুড়ির জন্মদিন পালন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৪:৩৮ ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ০৪:৪৪ ১৬ অক্টোবর ২০১৯

জুহি চাওলা

জুহি চাওলা

শাশুড়ি সুনয়নার জন্মদিন পালন করে চমক লাগিয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেত্রী জুহি চাওলা। বিশেষ সেই দিনটিতে তিনি এক হাজার চারাগাছ লাগিয়েছেন। অনেকেই বলছেন শাশুড়ি মায়ের জন্মদিন পালন করতে গিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন এক সময়ের জনপ্রিয় এই অভিনেত্রী।

ইন্সটাগ্রামে বিষয়টি নিজেই জানিয়েছেন জুহি। সম্প্রতি তার শাশুড়ির একটি ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করে লিখেছেন, ‌‌‌আমার শাশুড়ি মায়ের জন্মদিনে ১০০০ চারাগাছ লাগালাম। ঈশ্বরের কৃপা কামনা করি। যখনই আমার মনে হয়েছে আমার পৃথিবী ফুরিয়ে আসছে, তখনই আমার পাশে সবসময় থাকতেন তিনি।

বিষয়টির ভূয়সী প্রশংসা করেছেন ভারতের পরিবেশবিদরাও। তারা বলছেন, এমন উদ্যোগ সত্যি চমকপ্রদ ও অভিনব। পরিবেশ রক্ষায় জুহির এ উদ্যোগ নজিরবিহীন। এমন উদ্যোগ যদি জুহির ভক্তরাও নেন তাহলে পৃথিবী আবার ভালো করে নিঃশ্বাস নিতে পারবে। মানুষ বাঁচবে।

১৯৯৫ সালের অভিনেত্রী জুহি চাওলা ব্যবসায়ী জয় মেহতাকে বিয়ে করেন। জুহি চাওলা ও জয় মেহতার দুই সন্তান। জাহ্নবি মেহতা এবং অর্জুন মেহতা। ১৯৮৬ সালে ‘সলত্নত’ চলচ্চিত্র দিয়ে বলিউডে জুহির অভিষেক হয়। তারপরে একের পর এক সিনেমায় অভিনয় করে সবার মন জয় করে নেন।
 

ডেইলি বাংলাদেশ/আরএইচ