Alexa শাকিবের বিরুদ্ধে অভিযোগ শাপলা মিডিয়ার

শাকিবের বিরুদ্ধে অভিযোগ শাপলা মিডিয়ার

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৪৩ ১১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৬:৪৬ ১১ সেপ্টেম্বর ২০১৯

ছবি: শাকিব খান ও শাপলা মিডিয়ার পাঠানো নোটিশ

ছবি: শাকিব খান ও শাপলা মিডিয়ার পাঠানো নোটিশ

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। ‘একটু প্রেম দরকার’ ছবিকে ঘিরে এই নোটিশটি অভিযুক্ত শাকিব খানকে দেয়া ছাড়াও অনুলিপি পাঠানো হয়েছে তথ্য মন্ত্রণালয়, সচিবালয়, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিবেশক, পরিচালক ও শিল্পী সমিতি বরাবরে।

এ চিঠিতে শাপলা মিডিয়া উল্লেখ করে, ‘একটু প্রেম দরকার’ সিনেমাটিতে আপনাকে আপনার পারিশ্রমিক বাবদ ৬০ লাখ টাকা পরিশোধ সাপেক্ষ ২৬ জুলাই ২০১৮ তারিখে আপনি মহরতে অংশ নেন। এটি মুক্তির দেয়ার কথা ছিল একই বছরের ১৫ ডিসেম্বর। কিন্তু আপনি নিয়মিত কল টাইমের ৪-৫ ঘণ্টা পরে আসতেন। কোনো দিন আসতেন না। আপনার এসব কার্যকলাপের পরে ছবিটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ বাড়ে। কিন্তু এখন পর্যন্ত ছবির ডাবিংয়ে আপনি অংশ নেননি।

অভিযোগে আরো উল্লেখ করা হয়, এরমধ্যে শাকিব খান সেলিম এন্টারপ্রাইজের ‘শাহেন শাহ’, নিজের প্রযোজিত ‘পাসওয়ার্ড’ নির্মাণ ও মুক্তি, ‘বীর’-এর কাজ, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘আগুন’-এর কাজ করলেও ‘একটু প্রেম দরকার’-এর কাজ শেষ করছেন না।

এ বিষয় শাপলা মিডিয়ার কর্ণধার প্রযোজক সেলিম খান বলেন, ২-৩ দিন শিডিউল দিলেই ডাবিং শেষ হবে। প্রায় দুই মাস শাকিবের কাছে ডেট চাওয়ার পরেও তিনি ডেট দিচ্ছেন না। বাধ্য হয়েই এই নোটিশ আমরা দিয়েছি। তিনি মানুষকে কাজের কথা বলে ভুগায় সেটিও দেশবাসী জানুক। 

বর্তমানে শাকিব খান ব্যস্ত রয়েছেন তার ‘আগুন’ সিনেমা নিয়ে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শাহেন শাহ’ সিনেমাটি। এটিও প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। এদিকে গেল কুরবানি ঈদে শাকিবের সর্বশেষ ছবি ‘মনের মতো মানুষ পাইলাম না’ মুক্তি পায়। কিন্তু ছবিটি সেভাবে দর্শকদের  মাঝে সাড়া ফেলতে পারেনি। 

ডেইলি বাংলাদেশ/এনএ