Alexa শরীয়তপুরে বাস খাদে পড়ে প্রাণ হারালেন তিনজন

শরীয়তপুরে বাস খাদে পড়ে প্রাণ হারালেন তিনজন

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৪৩ ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ২০:৫৩ ১২ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত হয়েছেন তিনজন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। উপজেলার খেজুরতলা এলাকার ডামুড্যা-শরীয়তপুর সড়কে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ডামুড্যা উপজেলার সিড্যা গ্রামের নুরুজ্জামান মুন্সীর ছেলে মো. কামরুজ্জামান (মাহামুদ মুন্সী), ডামুড্যা পৌরসভার কুলকুড়ি এলাকার খালেক মোল্লার ছেলে জুলহাস মোল্লা ও পূর্ব ডামুড্যা ইউপির বড় নওগাঁ গ্রামের তমিজউদ্দিন পাইকের ছেলে ইয়াকুব পাইক।

আহতরা হলেন- ডামুড্যা উপজেলার মমতা বেগম, গোবিন্দ, খোকন হাওলাদার, নুরুল ইসলাম, নিপা কর্মকার, ফজলুল করিম শেখ, আব্দুর রশিদ, মইনুদ্দিন মাদবর, নিপা, রফিক, ইফতি, শারমিন ও সাইফুল ইসলাম। আহতদের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

ঘটনাস্থল পরিদর্শন করেছেন শরীয়তপুর ডিসি কাজী আবু তাহের এবং এসপি আব্দুল মোমেন। ঘটনাস্থল পরিদর্শনের এসে ডিসি জানান, প্রত্যক্ষদর্শীর সঙ্গে কথা বলে জানতে পেরেছি। বাসটি চালাচ্ছিল অল্প বয়স্ক একটি ছেলে সম্ভবত সে ড্রাইভার না। আমরা গাড়ির মালিকের নাম শনাক্ত করার চেষ্টা করছি। তবেই জানতে পারব গাড়িটি কে চালাচ্ছিল। তার ড্রাইভিং লাইসেন্স আছে কিনা।

তিনি আরো জানান, আমরা এই ঘটনার জন্য মর্মাহত এবং যারা নিহত হয়েছেন তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। আমরা তাৎক্ষণিক সিদ্ধান্ত নিয়েছি। আজ থেকে শরীয়তপুরে বিশেষ অভিযান চলবে। ড্রাইভিং লাইসেন্স ছাড়া, কোনো প্রকার ডকুমেন্ট ছাড়া ফিটনেসবিহীন গাড়ি শরীয়তপুরে চলতে পারবে না।

এখন থেকে বিশেষ অভিযান চলবে। ড্রাইভিং লাইসেন্স ইন্স্যুরেন্স ট্যাক্স টোকেন ফিটনেস সব ধরনের কাগজপত্র দেখে কঠোরভাবে আইন পরিচালনা করা হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম