Alexa শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ

শনিবার সকাল পর্যন্ত ৩১ ব্যাংকের বুথ বন্ধ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:১৬ ১৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ২৩:৩৩ ১৩ ডিসেম্বর ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

কিউক্যাশ প্রযুক্তি ব্যবহার করা ব্যাংকগুলোর সিস্টেম আপগ্রেড এবং রক্ষণাবেক্ষণের জন্য এটিএম সেবা, পিওএস, কার্ড এবং অন্যান্য সেবা শনিবার সকাল ৯টা পর্যন্ত ৩০ ঘণ্টা বন্ধ থাকবে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

যেসব ব্যাংকের সেবা বন্ধ থাকবে—সোনালী ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক, জনতা ব্যাংক, বেসিক ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক, ট্রাস্ট ব্যাংক, সীমান্ত ব্যাংক, যমুনা ব্যাংক, ব্যাংক এশিয়া, আইএফআইসি ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, উত্তরা ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, এক্সিম ব্যাংক, ওরি ব্যাংক, মধুমতি ব্যাংক, শাহ্জালাল ইসলামী ব্যাংক, কমিউনিটি ব্যাংক, সোশ্যাল ইসলামী ব্যাংক, বাংলাদেশ কমার্স ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক (ক্রেডিট কার্ড), মিডল্যান্ড ব্যাংক, মেঘনা ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ব্যাংক, সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক, এনআরবি কমার্শিয়াল ব্যাংক, এনআরবি গ্লোবাল ব্যাংক এবং আইসিবি ইসলামিক ব্যাংক। 

সরকারি-বেসরকারি এসব ব্যাংক ছাড়া নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান লংকাবাংলা ফাইন্যান্স এর ভিসা কার্ডের প্রযুক্তিতে বুথ থেকে টাকা উত্তোলনও বন্ধ থাকবে। এছাড়াও বাংলাদেশ ডাক বিভাগ কিউক্যাশ থেকে বিকাশে টাকা প্রেরণ এবং অনলাইনে আয়কর প্রদান বন্ধ থাকবে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/আরএ