লাশের বোঝা সইতে পারছে না দুই গ্রাম

লাশের বোঝা সইতে পারছে না দুই গ্রাম

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৫০ ৯ মার্চ ২০২০   আপডেট: ১২:৩৯ ২৪ মার্চ ২০২০

নিহতদের বাড়িতে স্বজনদের আহাজারি (ডানে)

নিহতদের বাড়িতে স্বজনদের আহাজারি (ডানে)

সর্বত্রই কান্নার রোল। আহাজারিতে ভারি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা ইউপির কুড়াতলী ও ঘাগড়াই গ্রামের আকাশ-বাতাস। এক সঙ্গে এত লাশ এ গ্রামে আগে কখনো আসেনি। যেন লাশের বোঝা সইতে পারছে না দুই গ্রাম। শোকে স্তব্ধ গ্রামবাসী।

সোমবার (৯ মার্চ) সকালে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল-বটতলা এলাকায় ড্রাম ট্রাক-অটোরিকশা ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে ছয়জন নিহত হন। এর মধ্যে দুই পরিবারেরই চারজন। সম্পর্কে তারা বাবা-মেয়ে ও দাদা-নাতি।

নিহতরা হলেন- কুড়াতলী গ্রামের জহির উদ্দিনের ছেলে সোনামুদ্দিন, তার নাতি আশরাফুল ইসলাম, একই গ্রামের হাফিজ উদ্দিন, তার মেয়ে রুনা আক্তার, একই ইউপির ঘাগড়াই গ্রামের পাখি মিয়ার ছেলে শিক্ষক জাকির হোসেন ও খলিলুর রহমানের ছেলে অটোচালক হৃদয়।

ঘাগড়াই-কুড়াতলি ইউপি সদস্য আশরাফুল ইসলাম বলেন, এক সঙ্গে এতগুলো লাশ দেখতে হবে কখনোই ভাবিনি। কীভাবে আমরা এ শোক ধারণ করব তাও জানি না।

মির্জাপুর থানার ওসি মো. সায়েদুর রহমান জানান, ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। হাসপাতালে নেয়ার পথে দুইজন ও চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ডেইলি বাংলাদেশ/এমআর/টিআরএইচ