লাখপতি শাকিব-অপু পুত্র জয়

লাখপতি শাকিব-অপু পুত্র জয়

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৫ ২ মে ২০২০  

আব্রাম খান জয়, শাকিব খান এবং অপু বিশ্বাস

আব্রাম খান জয়, শাকিব খান এবং অপু বিশ্বাস

ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাসের এক মাত্র ছেলে আব্রাম খান জয় সোশ্যাল মিডিয়াতে বেশ আলোচিত। শাকিব-অপুর সংসার ভেঙে গেছে। এখন আর সন্তানের খবর রাখেন না শাকিব খান। তবে অপু চান তার ছেলে অনেক বড় হোক। সন্তানের যত্ন নিতে কার্পন্য করেন না তিনি। 

বলিউডে স্টার কিডরা বেশ জনপ্রিয়। কিন্তু ঢালিউডের সুপারস্টারদের সন্তানদের নিয়ে তেমন হইচই না দেখা গেলেও জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয় এখন অনেক পরিচিত সোশ্যাল মিডিয়াতে। অপু বিশ্বাস সন্তানকে নিয়ে প্রকাশ্যে আশার পর রাতারাতি তারকাখ্যাতি পায় জয়। আর এই জনপ্রিয়তা যেন ক্রমেই বেড়েই চলেছে।

তার নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক ফ্যান পেইজ রয়েছে। আছে অসংখ্য ফেসবুক আইডিও। ইনস্টাগ্রামেও এই ক্ষুদে তারকার ভক্ত কম নেই। এসবের বাইরে ফেসবুকেও দেখা গেল একটি গ্রুপ। শাকিব-অপুর ভক্তরা মিলেমিশে নিজেরাই ফেসবুকে একটি গ্রুপ খুলেছেন। নাম ‘Abram Khan Joy Fan’s Club’। যে গ্রুপের সদস্য সংখ্যা ১ লাখ অতিক্রম করেছে। 

যারা প্রতিনিয়ত জানাচ্ছেন এই ক্ষুদে তারকাকে নিয়ে অভিব্যক্তি। ইনস্টাগ্রামে আব্রাম খান জয়ের অনুসারী সংখ্যাও অনেক। বর্তমানে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’তে পড়ালেখা করছেন আব্রাম খান জয়।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস