Alexa ‘লম্পটটা আমার শরীরে তার হাত বুলিয়েছিলো’

‘লম্পটটা আমার শরীরে তার হাত বুলিয়েছিলো’

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৮ ১৭ অক্টোবর ২০১৯  

রিচা চাড্ডা

রিচা চাড্ডা

হলিউড থেকে মহিলাদের কর্মক্ষেত্রে যৌন হেনস্থা নিয়ে শুরু হওয়া #মিটু আন্দোলনের ঢেউ আছড়ে পড়েছিল বলিউডে। বহু নামী-দামি অভিনেত্রী কাজের বিনিময়ে যৌন হেনস্থা ও কর্মক্ষেত্রে যৌন হেনস্থার শিকার হওয়ার কথা অকপটে স্বীকার করেছিলেন। 

এছাড়া অনেকেই আবার কাস্টিং কাউচের প্রসঙ্গও টেনে এনেছিলেন। জারিন খান, এলি আব্রাম তাদের অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। এবার মুখ খুললেন রিচা চাড্ডা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডে কাস্টিং কাউচ নিয়ে মন্তব্য করেছেন রিচা। তিনি বলেছেন, আমি মাঝে মাঝে মানুষের চরিত্র বুঝতে পারি না। আমি তখন খুব ছোট ছিলাম এবং মাথায় বুদ্ধিও কম ছিল। একদিন একটা লোক আমাকে এসে বলেছিল চলো একসঙ্গে ডিনার করি। আমি বলেছিলাম আমার তো ডিনার হয়ে গিয়েছে। তখন ওই লোকটা বলেছিল তাতে কী হয়েছে আমি তো তোমাকেই ডিনার করব। এরপরেও ইন্ডাস্ট্রিতে নাম হওয়ার পরেও আমাকে এমন কথা শুনতে হয়েছে। তবে এখন আর গায়ে লাগে না।

রিচার আরো মন্তব্য, একবার একটা ঘরে আমার কাকা থাকা সত্ত্বেও এক ব্যক্তি আমাকে কোনায় টেনে নিয়ে যেতে চাইছিল। লম্পটটা আমার শরীরে তার হাত বুলিয়েছিলো। আর আমি শুধুই তাকে কাটিয়ে যাচ্ছিলাম।

কয়েকদিন আগেই এক সাক্ষাৎকারে রিচা জানিয়েছিলেন তাকে একটি ছবিতে হৃত্বিক রোশনের মা হওয়ার কথা বলা হয়। রিচা তা নিয়ে খুবই বিরক্ত হয়েছিলেন। সেই কাস্টিং ডিরেক্টরের সঙ্গে তিনি আর কোনোদিন কথা বলেননি।

ডেইলি বাংলাদেশ/টিএএস