Alexa লকার খুলতেই সাপ, আঁতকে উঠলেন নেইমার!

লকার খুলতেই সাপ, আঁতকে উঠলেন নেইমার!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪১ ২৩ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:৪৮ ২৩ জানুয়ারি ২০২০

ফরাসী ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনে (পিএসজি) দীর্ঘদিন যাবৎ খেলে আসছেন নেইমার। এবার পিএসজির ড্রেসিংরুমে তার লকারে দেখা গেছে কালো সাপ। লকার খুলতেই সাপ দেখে আঁতকে উঠেছিলেন নেইমার। তবে সাপটি সত্যিকারের ছিল না। মূলত ভয় দেখাতেই ক্লাব সতীর্থরা ব্রাজিলিয়ান সুপারস্টারের লকারে খেলনা সাপ রেখে দিয়েছিলেন।

সতীর্থদের সঙ্গে পিএসজি স্ট্রাইকারের বোঝাপড়া ও সম্পর্ক বরাবরই দারুণ। তবে সাপ নিয়ে এমন ভয় দেখানোর কারণ নেইমারের সর্পভীতি। ফুটবল মাঠে নিয়মিতই সাপের মতো আঁকাবাঁকা দৌড়ে প্রতিপক্ষের রক্ষণ ভেদ করেন তিনি। অথচ নিজেই ভীষণ ভয় পান সাপকে। 

তাই সবাই মিলে মজা করতে পিএসজি ফরোয়ার্ডের লকারে একটি সাপের রেপ্লিকা রেখে দেন তার সতীর্থরা। নেইমারকে কেউই কিছু জানাননি। অন্যান্য দিনের মতোই লকার খোলেন তিনি। এরপরই ভয় পেয়ে পিছে সরে আসেন। 

ভয় পেয়ে নেইমার কেমন প্রতিক্রিয়া দেখান তা ধারণ করতে আগে থেকেই প্রস্তুত ছিল সতীর্থরা। এই ঘটনার ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পিএসজিতে তারই আর্জেন্টাইন সতীর্থ লিয়ান্দ্রো পারেদেস। প্রথমে ভয় পেলেও সতীর্থদের হাসি দেখে নেইমার বুঝতে পারেন সব সাজানো। তাই দুই-এক সেকেন্ড পরই সবার সঙ্গে হেসে ওঠেন তিনি। 

ডেইলি বাংলাদেশ/এএল