লকডাউনে সড়কে ঘুরে বেড়াচ্ছে ময়ূর

লকডাউনে সড়কে ঘুরে বেড়াচ্ছে ময়ূর

বিনোদন ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:০৪ ৩ এপ্রিল ২০২০   আপডেট: ১১:৫৩ ৩ এপ্রিল ২০২০

সড়কে ঘুরে বেড়াচ্ছে ময়ূর

সড়কে ঘুরে বেড়াচ্ছে ময়ূর

করোনাভাইরাস তাণ্ডবে বিশ্বের ২০০টি দেশ ও অঞ্চলের মানুষ ঘরবন্দী। ভাইরাসটি মোকাবিলায় বিশ্বের অনেক দেশে চলছে লকডাউন। আর এ লকডাউনে যেন স্বস্তি পেল বন্য প্রাণীকূল। ফাঁকা সড়কে হরিণ ঘোরাঘুরির পর এবার সড়কে ঘুরে বেড়াচ্ছে ময়ূর। যা দেখে রীতিমতো চড়কগাছ সবার।

ভারতের মুম্বাইয়ের বসতিপূর্ণ বাবুলনাথ এলাকার খারেঘাট কলোনিতে ময়ূরের আনাগোনা দেখা গেছে। বলিউড অভিনেত্রী জুহি চাওলা ময়ূর ঘুরে বেড়ানোর দৃশ্য ক্যামেরাবন্দী করে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন। এরপর অভিনেত্রীর পোস্টে কমেন্টের ঝড় উঠে যায়। এদিকে তার বাড়ির ছাদেও ময়ূর এসে বসেছে বলে দাবি করেন এ অভিনেত্রী।

তার পোস্টে এক অনুসারী লিখেন, 'মানুষরা কোথায় গেল, ওরা খুঁজতে বের হয়েছে। আরেকজন লিখেন, দু-পা যুক্ত বাঁদরগুলো কোথায়? আবার অন্যজন লিখেন, মানুষ ভাইরাস হলেই করোনা হলো তার ভ্যাকসিন।

ভারতের সংবাদমাধ্যমগুলোর তথ্যানুযায়ী, যুক্তরাজ্যের লন্ডনে বেশ কয়েকদিন ছিলেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। ২০ মার্চ দেশে ফেরে হোমকোয়ারেন্টাইনে চলে যান তিনি।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভারতে ৭২ জন মারা গেছেন। আর মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ৫১৪ জন। সুস্থ হয়েছেন ৪৭২ জন। 

ডেইলি বাংলাদেশ/এমকেএ