Alexa র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

প্রকাশিত: ১৮:১০ ২৬ জুলাই ২০১৮   আপডেট: ১৮:১০ ২৬ জুলাই ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মাদকবিরোধী বিশেষ অভিযানে রাজধানীর মোহম্মদপুরের জেনেভা ক্যাম্পে অভিযান চালায় র‌্যাব-২। এসময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক মাদক ব্যবসায়ীর নাম মো. আল আমিন ওরফে জ্যাকি।

এ সময় তার কাছ থেকে সাড়ে ৪শ’ ইয়াবা ও ইয়াবা সাপ্লাই দেয়া কাজে ব্যবহৃত একটি পালসার মোটরসাইকেল (১৫০ সিসি) উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-২ এর অধিনায়ক আনায়ারুজ্জামান এ তথ্য ডেইলি বাংলাদেশকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যে জানা যায় জেনেভা ক্যাম্পের রহিম কাবাবের সামনে ইয়াবা ব্যবসায়ীরা অবস্থান করছে। তাৎক্ষনিক অভিযান চালানো হয়। অভিযান টের পেয়ে মোটরসাইকেল নিয়ে পালানোর সময় আল আমিনকে ধাওয়া করে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে সাড়ে চারশ’ ইয়াবা, ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত একটি পালসার মোটর সাইকেল, নগদ ৫০০ টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।  

আনায়ারুজ্জামান আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, অতি লোভে পড়ে ইয়াবা ব্যবসায় জড়িত হয়েছে। এলাকায় বিভিন্ন মাদকাসক্তের কাছে চালান সরবরহের বিষয়টিও স্বীকার করে। তার দেয়া তথ্যে মোটরসাইকেলের সীটের নীচে টুলবক্সের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ইয়াবার চালানটি বের করে দেয়। দীর্ঘ দিন ধরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দেয়ার জন্যে বিভিন্ন কৌশলে চট্টগ্রাম, কক্সবাজার ও টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতো। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে