Alexa রোববার সামনে এলো ‘রবিবার’র এক ঝলক

রোববার সামনে এলো ‘রবিবার’র এক ঝলক

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৯ ১১ নভেম্বর ২০১৯   আপডেট: ১৫:৩৫ ১১ নভেম্বর ২০১৯

ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান

ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জয়া আহসান

ট্রেন ছেড়ে যাচ্ছে, জয়া বসে আছেন প্ল্যাটফর্মে। প্রসেনজিৎ ভালো নেই একদম, কিন্তু কেন? টানটান উত্তেজনা! এ সব নিয়ে রোববার প্রকাশ পেল নির্মাতা অতনু ঘোষের নতুন ছবি ‘রবিবার’র টিজার।

এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী জয়া আহসান। ছবিতে প্রসেনজিতের চরিত্রের নাম অমিতাভ এবং জয়ার চরিত্রের নাম সায়নী।

এই দুই তারকা বহুদিন ধরেই একে অপরের সঙ্গে কাজ করার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু কিছুতেই তা যেন হয়ে উঠছিল না। অবশেষে তাদের ইচ্ছে পূরণের দায়িত্ব নিলেন পরিচালক অতনু ঘোষ। এই প্রথমবার তার পরিচালনাতেই ‘রবিবার’ ছবিতে পর্দায় একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং জয়া আহসানকে। রোম্যান্টিক থ্রিলার ঘরনার ছবিটির গল্প তাদের দুজনের অতীত নিয়ে। হঠাৎ এক রবিবার দেখা হয় দুই চরিত্রের। তার পরই বদলে যায় অনেক কিছু।

দুই বাংলার জনপ্রিয় নায়ক-নায়িকার মেলবন্ধনেই নির্মিত এই ছবির পোস্টার মুক্তি পায় কিছুদিন আগে। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি। পরিচালকের জয়ার সঙ্গে এটি দ্বিতীয় ছবি। এর আগে, অতনু ঘোষের সঙ্গে ‘বিনিসুতো’য় কাজ করেন জয়া। 

ডেইলি বাংলাদেশ/এনএ