রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

রোনালদো-দিবালার গোলে জুভেন্টাসের জয়

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:০৮ ৫ জুলাই ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ইতালিয়ান সেরি আয়ে তোরিনোকে সহজে হারিয়েছে জুভেন্টাস। নিজেদের মাঠে শনিবার ৪-১ গোলে জেতা জুভেন্টাস ৩০ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। 

গত নভেম্বরে লিগের প্রথম পর্বের ম্যাচে তোরিনোর মাঠ থেকে ১-০ গোলের জয় নিয়ে ফিরেছিল জুভেন্টাস।

ম্যাচের তৃতীয় মিনিটেই এগিয়ে যায় জুভেন্টাস। কুয়াদরাদোর থ্রু পাস ধরে পায়ের কারিকুরিতে ডিফেন্ডারদের ছিটকে দিয়ে বাঁ পায়ে শট নেন দিবালা। একজনের পা ছুঁয়ে বল দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নেয়। লিগে এই নিয়ে টানা পঞ্চম ম্যাচে গোল পেলেন তিনি। লিগে আর্জেন্টাইন ফরোয়ার্ডের এটি ১১তম গোল।

২৯তম মিনিটে বল নিয়ে ডি-বক্সে ঢুকে নিজে শট না নিয়ে ছোট করে কুয়াদরাদোকে বাড়ান রোনালদো। এক ডিফেন্ডারকে কাটিয়ে কোনাকুনি শটে ব্যবধান দ্বিগুণ করেন কলম্বিয়ার এই মিডফিল্ডার।

প্রথমার্ধের যোগ করা সময়ে স্পট কিক থেকে তোরিনোকে ম্যাচে ফেরান আন্দ্রেয়া বেলোত্তি। বলের লাইনে ঝাঁপিয়ে আটকাতে পারেননি সেরি আয় রেকর্ড ম্যাচ খেলতে নামা জানলুইজি বুফ্ফন। সিমোন ভার্ডির শট ডি-বক্সে মাটাইস ডি লিখটের হাতে লাগলে ভিএআর দেখে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।

৬১তম মিনিটে বাঁকানো ফ্রি-কিকে রক্ষণ প্রাচীরের ওপর দিয়ে লক্ষ্যভেদ করেন রোনালদো। টানা চার ম্যাচে গোল পেলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড। আসরে এটি তার ২৫তম গোল। ২৯ গোল করে তার সামনে আছেন কেবল লাৎসিওর চিরো ইম্মোবিলে।

দ্বিতীয়ার্ধের শেষ দিকে দগলাস কস্তার ক্রস বিপদমুক্ত করতে গিয়ে জিজি নিজেদের জালে বল জড়ালে তোরিনোর বড় ব্যবধানের হার নিশ্চিত হয়ে যায়।

ডেইলি বাংলাদেশ/আরএ