104806 রোগীর পেটে পাওয়া গেল ১১৬ পেরেক!
Best Electronics

রোগীর পেটে পাওয়া গেল ১১৬ পেরেক!

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১১ ১৫ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভোলা শঙ্কর পেশায় একজন মালি। বেশ কয়েক দিন ধরে পেট ব্যাথায় ভুগছিলেন ভোলা। পরে হাসপাতলে আসেন চিকিৎসা নিতে। এক্স-রে ও সিটি স্ক্যানের পর তার পেটের ভেতর পেরেক, তার ও পেলেট ধরা পড়ে।

ভারতের রাজস্থানের কোটার বুন্দি সরকারি হাসপাতালের চিকিৎসকরা ওই রোগীর পেট থেকে ১১৬টি লোহার পেরেক বের করেছেন। এছাড়াও  পেট থেকে একটি লোহার তার ও লম্বা পেরেক বের করা হয়েছে বলে জানায় দেশটির একটি সংবাদ মাধ্যম।

বিপুল পরিমাণ লোহা-লক্কর পেটের ভেতর কীভাবে এলো, সে ব্যাপারে কিছুই জানেন না ভোলা শঙ্কর। তার পরিবারের লোকজনও এ ব্যাপারে কিছু বলতে পারছেন না। অস্ত্রোপচারের পর তিনি এখন সুস্থ আছেন।

চিকিৎসক অনিল সাইনি বলেন, ভোলা শঙ্করের পেট থেকে বের করা অধিকাংশ পেরেকের দৈর্ঘ্য ৬ সেন্টিমিটার। প্রায় দেড় ঘন্টার অস্ত্রপচারে ৪২ বছর বয়সী তার পেট থেকে সবকয়টি পেরেক, তার ও পেলেট বের করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে

Best Electronics
শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে