‘রূপালি চোখে’ ঝড় তুলেছে বাংলাদেশি শ্রমিক
Best Electronics

‘রূপালি চোখে’ ঝড় তুলেছে বাংলাদেশি শ্রমিক

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৩১ ২৭ মার্চ ২০১৯   আপডেট: ০৯:০৪ ২৭ মার্চ ২০১৯

মালয়েশিয়ার কর্মরত এক নির্মাণশ্রমিকের তীক্ষ্ণ চাহনি সম্বলিত এক ছবি ঝড় তুলেছে স্যোশাল মিডিয়ায়। ছবিটিতে দেখা যায়- সেই শ্রমিক তার রূপালি চোখে তীক্ষ্ণভাবে তাকিয়ে রয়েছেন ক্যামেরার লেন্সের দিকে।

মালয়েশিয়ার দ্য স্টার অনলাইন জানায়, গেল ২১ মার্চ আবেদেন মাং নামে এক ব্যক্তি ছবিটি টুইটারে প্রকাশ করেন। এরপর ছবিটি দ্রুত ছড়িয়ে পড়ে স্যোশাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ছবিটি রিটুইট হয় ২৫ হাজার এবং লাইক পায় ৬৯ হাজার।

আবেদেন মাং বলেন, তিনি সেই শ্রমিকের ছবিটি তুলেছিলেন জালান আইপোহ এলাকার কাছে একটি নির্মাণাধীন স্থাপনা থেকে।

এক টুইটার বার্তায় তিনি জানান, প্রথমবার সেই শ্রমিককে দেখে ছবি তুলতে চাইলেও কোনো সুযোগ হয়নি তার।

কিন্তু, গেল ২১ মার্চ সকালে সেই এলাকায় আবার গেলে তার দেখা পেয়ে যান মাং। তখন আর সুযোগটি হাতছাড়া করেননি তিনি। বলেন, আইফোনে কাজ করছিলাম। হঠাৎ সেই শ্রমিকের দেখা পেয়ে যাই। আর তক্ষুনি ছবিটি তুলে ফেলি।

এরপর, ছবিটি টুইটারে প্রকাশ করলে তা দ্রুত ছড়িয়ে পড়ে এবং সেই শ্রমিকের প্রশংসায় আসতে থাকে নানান জনের নানান মন্তব্য।

ডেইলি বাংলাদেশ/আরএ

Best Electronics
শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে