রূপগঞ্জে ব্যবসায়ীর হাত-পায়ের রগ কাটলো প্রতিপক্ষ

রূপগঞ্জে ব্যবসায়ীর হাত-পায়ের রগ কাটলো প্রতিপক্ষ

রূপগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৫ ৫ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে আফজাল খান নামে এক ব্যবসায়ীকে এলোপাথারি কুপিয়ে হাত-পায়ের রগ কেটে দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

শনিবার রাতে উপজেলার তারাব পৌরসভার দিঘীবরাব এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রোববার দুপুরে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

আহতের স্ত্রী আইরিন আক্তার জানান,  তার স্বামী আফজাল খান দিঘীবরাব এলাকায় মৎস্য, গরু ও পোল্ট্রি খামারের ব্যবসা করে জীবিকা নির্বাহ করে আসছেন। শনিবার সন্ধ্যার সময় পূর্ব শত্রুতার জের ধরে মোগরাকুল এলাকার ইউনুছ, ডাকাত বাবু, ছাত্তার, রুবেল, রহিমসহ ১৫/১৬ জন দেশীর অস্ত্রসস্ত্র নিয়ে বাড়ির সামনে একা পেয়ে হামলা করে। হামলাকারীরা তাকে এলোপাথারি পিটিয়ে জোরপূর্বক তুলে নিয়ে মোগরাকুল এলাকার এক নির্ঝন স্থানে নিয়ে আটকে রাখে। সেখানে উক্ত হামলাকারী তার শরীরের বিভিন্নস্থানে এলোপাথারি কুপিয়ে বাম পা ও ডান হাতের রগ কেটে ফেলে। গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢাকাস্থ্য হৃদরোগ ইনষ্টিটিউটে ভর্তি করা হয়ে। এঘটনায় রোববার দুপুরে আহত ব্যবসায়ীর স্ত্রী রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরআর