রূপগঞ্জে চাঁদা না পেয়ে ৫ জনকে কুপিয়ে জখম!

রূপগঞ্জে চাঁদা না পেয়ে ৫ জনকে কুপিয়ে জখম!

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২০ ১৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৮:২৫ ১৫ ফেব্রুয়ারি ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঁদার টাকা না পেয়ে পাঁচ ব্যক্তিকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে উপজেলার ভুলতা ইউপির আতলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী মোবারক হোসেন জানান, তিনি আতলাশপুর এলাকার সালাম ভূঁইয়ার ছেলে। এলাকায় বালুর ব্যবসা করেন। কয়েকদিন ধরে একই এলাকার এমারতের ছেলে জুয়েল তার কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করছিলেন। তবে তিনি চাঁদা দিতে অস্বীকৃতি জানান। 

এ ঘটনায় শনিবার বিকেলে জুয়েলসহ তার সহযোগী হাসিব, হীরা, রাব্বিসহ আট থেকে দশজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালান। এ সময় ব্যবসায়ী মোবারক হোসেনকে না পেয়ে হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে তার ভাই আশরাফুল ইসলাম, ইসমাইল হোসেনকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় তাদের চিৎকারে এগিয়ে আসলে মারুফ হাসান, রোমান, সোহরাব ও বশিরকে পিটিয়ে  ও কুপিয়ে আহত করে হামলাকারীরা। 

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে জুয়েলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি চাঁদা দাবির বিষয়টি অস্বীকার করে জানান, তার ছোট ভাই আবু সুফিয়ানের কয়েকজন বন্ধু তাদের বাড়ি থেকে দাওয়াত খেয়ে যাওয়ার পথে মোবারকের ভাই আশরাফুল ও ইসমাইল বিনা কারণে তাদের মারধর করেন। এতে ক্ষিপ্ত হয়ে লোকজন নিয়ে তাদের মারধর করেন তিনি।

এ প্রসঙ্গে রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেডআর