রূপগঞ্জে গার্মেন্টস কর্মীকে ধর্ষণের ঘটনায় মামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৫ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:২৫ ১১ জানুয়ারি ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শুক্রবার ভোরে এক গার্মেন্ট কর্মীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।  এ ঘটনায় বিকেলে ধর্ষিতা নিজে বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেছেন। 

এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর এমদাদুল হক বলেন, ধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী  কিশোরগঞ্জের ভৈরব থানাধীন বাঁশগাড়ি এলাকার বাসিন্দা। সে স্থানীয় খাদুন এলাকার নিয়ামত খার ভাড়া বাড়িতে বসবাস করে একটি সুয়েটার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করে আসছেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে সে গার্মেন্টে ডিউটি শেষ করে শুক্রবার ভোরে বাসায় ফিরছিলেন। 

খাদুন এলাকার দানিস মিয়ার বাড়ির বালুর মাঠে পৌছামাত্রই একই এলাকার মহসিনের ছেলে সুমন, ইমরানের ছেলে হাসিব, আলাউদ্দিনের ছেলে নাহিদ ওই গার্মেন্ট কর্মীকে মুখ ও হাত-পা বেঁধে  নির্জন স্থানে নিয়ে দুই জনের সহযোগিতায় একজন তাকে ধর্ষণ করে সেখানে ফেলে রেখে চলে যায়।

পরে তার আত্মচিৎকার শুনে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে। এ ঘটনায় শুক্রবার বিকেলে ধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী বাদী হয়ে ৩ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মোহাম্মদ আব্দুল হক বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। এর সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ