রিয়ালের নজর এখন দিবালার দিকে

রিয়ালের নজর এখন দিবালার দিকে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৪৫ ১০ আগস্ট ২০২০  

পাওলো দিবালা

পাওলো দিবালা

ইতালিয়ান সিরি আর বর্ষসেরা ফুটবলার হয়েছেন আর্জেন্টাইন তারকা পাওলো দিবালা। চলতি মৌসুমে প্লে মেকার হিসেবে দারুণ খেলেছেন তিনি। ১১টি গোল করার পাশাপাশি করিয়েছেন সমান সংখ্যক গোল। এবার এই জুভ তারকার দিকে নজর দিয়েছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ।

সংবাদ মাধ্যম স্পোর্টস মিডিয়াসেটের সূত্রানুযায়ী, রিয়াল মাদ্রিদ তাদের বর্তমান প্লে মেকার টনি ক্রুস অথবা অ্যাটাকিং মিডফিল্ডার ইসকোর বদলে দিবালাকে দলে পেতে আগ্রহী। এই দুজন ফুটবলারের দাম একশ’ মিলিয়ন ইউরো ধরেছে লস ব্লাঙ্কোসরা। অন্যদিকে দিবালার জন্যেও একশ’ মিলিয়ন ইউরো দিতে চেয়েছে তারা। অর্থাৎ নগদ অর্থে দিবালাকে কিনতে চায় না রিয়াল।

অবশ্য পাওলো দিবালাকে ছাড়তে চায় না জুভেন্টাস। চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলো থেকে বিদায় নেয়ায় সাবেক কোচ সারিকে বরখাস্ত করার পর নতুন কোচ হিসেবে আন্দ্রে পিরলোকে নিয়োগ দিয়েছে তারা। এখন দিবালা-রোনালদোদের নিয়ে নতুন করে এগোতে চায় তুরিনের ওল্ড লেডিরা।

আগামী মৌসুমের জন্য এর আগে তারকা ফুটবলার কিনবে না বলে ঘোষণা দিয়েছিল রিয়াল মাদ্রিদ। কেনার বদলে বরং ফুটবলারের বিনিয়মে ফুটবলার দলে ভেড়াতে চায় ক্লাব কর্তৃপক্ষ।

এদিকে গ্যারেথ বেল, জেমস রদ্রিগেজ, লুকাস ভাসকুয়েস, মারিয়ানো দিয়াজের মতো ফুটবলাদের বিক্রি করতে চায় রিয়াল। করোনার কারণে ব্যাপক আর্থিক ক্ষতি পুষিয়ে নিতেই দলের অনেক ফুটবলারকে বিক্রি করে দিচ্ছে লস ব্লাঙ্কোসরা।

ডেইলি বাংলাদেশ/এএল