Alexa রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত

রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৬:২৮ ২ জুলাই ২০১৯   আপডেট: ১১:০০ ২ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এতে এএসপি শাহজাহানসহ চার পুলিশ আহত হয়েছেন। এ সময় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

মঙ্গলবার ভোরে জেলার পুরাকাটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নয়ন বন্ড বরগুনা পৌরসভার পশ্চিম কলেজ রোড এলাকার মো. আবুবক্কর সিদ্দিকের ছেলে।

নয়ন বন্ড নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনার এসপি মারুফ হোসেন। তিনি বলেন, বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টায় বরগুনা সরকারি কলেজ থেকে স্ত্রী মিন্নিকে নিয়ে বাড়ি ফিরছিলেন রিফাত শরীফ। কলেজের মূল ফটক পার হওয়ার পর নয়ন বন্ডের নেতৃত্বে দুই যুবক রিফাত শরীফকে প্রকাশ্যে কোপাতে থাকে।  এ সময় স্ত্রী মিন্নি স্বামীকে বাঁচাতে একাই তাদের সঙ্গে লড়াই করেন। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে নেন। তার অবস্থার অবনতি হলে সেখান থেকে শেরে-ই বাংলা মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে রিফাত মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ ঘটনার পর রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে মামলা করেন। এ মামলার প্রধান আসামি নয়ন বন্ড, দ্বিতীয় আসামি রিফাত ফরাজী ও তৃতীয় আসামি রিশান ফরাজী পলাতক ছিল।  মামলায় এ পর্যন্ত আটজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে দুইজন দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। তিনজন রিমান্ডে রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics

Best Electronics