Alexa রায়পুরে অস্ত্রসহ তিন ডাকাত আটক

রায়পুরে অস্ত্রসহ তিন ডাকাত আটক

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৩৫ ৩১ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার সোনাপুর ইউপির চরবগা গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের ছলিম উল্যাহ ছেলে মো. বাহার, একই এলাকার আব্দুল মতিনের ছেলে মো. সুমন ও বামনী ইউপির সাইছা গ্রামের নুরুল আমিনের ছেলে রুবেল।

রায়পুর থানার ওসি তোতা মিয়া বলেন, জানতে পারি চরবগা গ্রামের খাঁ বাড়ির সড়কের কাছে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন তারা। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চার রাউন্ড গুলি, একটি এলজি ও চারটি চাকু উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, আটকদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। দুপুরে আরেকটি মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩