রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন রোববার 
Best Electronics

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া যাচ্ছেন রোববার 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৩ ১৫ মার্চ ২০১৯   আপডেট: ১২:১৭ ১৫ মার্চ ২০১৯

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠানে যোগ দিতে রোববার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এদিন স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধুর সমাধিসৌধে তারা ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। পরে ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সের পাবলিক প্লাজার বটতলায় জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণ দেবেন। এর আয়োজন করছে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়। এছাড়া প্রধানমন্ত্রী জাতীয় গ্রন্থকেন্দ্র ও জেলা প্রশাসন আয়োজিত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

প্রধানমন্ত্রী গোপালগঞ্জ জেলা ব্র্যান্ডিংয়ের লোগোর রেপ্লিকা উপহার হিসেবে গ্রহণ, ‘বঙ্গবন্ধুকে লেখা চিঠি’ গ্রন্থের মোড়ক উন্মোচন, বঙ্গবন্ধুকে লেখা শ্রেষ্ঠ চিঠি পাঠ, সেলাই মেশিন বিতরণ, ‘আমার কথা শোন’ বিষয়ক ভিডিও প্রদর্শন, জাতীয় শিশু দিবসের আলোচনা সভায় যোগদান ও প্রধান অতিথির ভাষণ প্রদান, কাব্যনৃত্যগীতি আলেখ্যানুষ্ঠান উপভোগ, শিশুদের ফটোসেশনে অংশগ্রহণ এবং বইমেলা উদ্বোধন ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের আঁকা বঙ্গবন্ধু ও বাংলাদেশ শীর্ষক চিত্রপ্রদর্শনীরও পরিদর্শন করবেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর

Best Electronics