Alexa রাব্বি ঝড়ে ৮৬-তে শেষ সিলেট

রাব্বি ঝড়ে ৮৬-তে শেষ সিলেট

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৯ ১২ অক্টোবর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় দিনে এসে জ্বলে উঠেছেন বরিশাল দলের কামরুল ইসলাম রাব্বি। তার ক্যারিয়ার সেরা বোলিং ফিগারে প্রথম ইনিংসে মাত্র ৮৬ রানে অলআউট হয়েছে সিলেট। ইনিংস শেষে রাব্বির বোলিং ফিগার ছিল ১৬ ওভারে পাঁচ মেইডেন সহ ২৪ রানের বিনিময়ে ৬ উইকেট। 

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বৃষ্টির কারণে প্রথম দিন খেলা হয়নি। বাঁধা ছিল দ্বিতীয় দিনেও। তবে অল্প যা সময় খেলা হয়েছে তার মাঝেই তুলে নিয়েছিলেন দুই উইকেট। 

শুক্রবার যেখানে শেষ করেছিলেন, আজ যেনো শুরু করলেন সেখান থেকেই। দারুণ বোলিং করে দ্রুতই তুলে নেন আরো চার উইকেট। এর মাধ্যমে প্রথম শ্রেণির ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো এক ইনিংসে পাঁচ উইকেট পেলেন তিনি। একইসঙ্গে সেরা বোলিং ফিগারও এটিই। 

দিনের শুরু করেন জাকির হাসানকে বোল্ড করার মধ্য দিয়ে। এরপর একে একে জাকের আলি (০), শাহনুর রহমান (০) ও রেজাউর রহমানকে ফিরিয়েছেন রাব্বি।

শাহনুরকে বোল্ড করে পাঁচ উইকেট প্রাপ্তির আনন্দে মাতেন রাব্বি। এরপর রেজাউরকে আউট করে সিলেটের ইনিংসে শেষ পেরেক ঠুকে দেন রাব্বি। তার পাশাপাশি বল হাতে ঝলক দেখিয়েছেন নুরুজ্জামানও। মাত্র তিন ওভার হাত ঘুরিয়ে তিন উইকেট তুলে নেন তিনি। বিপরীতে রান দেননি একটিও। দুজনের বোলিং তোপে নিজেদের মেলে ধরতে পারেনি সিলেটের ব্যাটসম্যানরা। যার ফলে ৮৬ রানেই থেমে যায় দলটির ইনিংস।

সিলেটের পক্ষে সর্বোচ্চ ৩২ রান করেন জাকির হাসান। এছাড়া অলক কাপালি ১৮ ও তৌহিদ খান ১৬ রান করেন। বাকি সব ব্যাটসম্যান এক অংকের ঘরে থাকতেই প্যাভিলিয়নে ফিরে যান। 

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ