Alexa রাতে দেরিতে বাড়ি ফেরায় বটি দিয়ে স্বামীকে কোপালেন স্ত্রী

রাতে দেরিতে বাড়ি ফেরায় বটি দিয়ে স্বামীকে কোপালেন স্ত্রী

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:১৩ ২১ অক্টোবর ২০১৯   আপডেট: ২২:১৬ ২১ অক্টোবর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

রাতে দেরিতে বাড়ি ফেরায় স্বামী ছালাউদ্দিন মিস্টারকে কুপিয়ে হত্যাচেষ্টা চালিয়েছেন তার স্ত্রী কাজল বেগম। এ ঘটনায় সোমবার দুপুরে কাজল বেগমকে আসামি করে ফেনীর দাগনভূঞা থানায় মামলা দায়ের হয়েছে। 

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়,  ১৫/১৬ বছর পূর্বে উপজেলার পশ্চিম চন্ডিপুর গ্রামের আহছান উল্যার বাড়ির আবদুল খালেকের ছেলে রাজমিস্ত্রি ছালাউদ্দিন মিস্টারের সঙ্গে মিরসরাই উপজেলার বাইল্যান্দি গ্রামের মিয়া চাঁন বৈদ্যের বাড়ির নুর আহাম্মদের মেয়ে কাজল বেগমের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে স্ত্রী উশৃঙ্খলভাবে চলাফেরা করতে থাকেন। নিষেধ করলেও তিনি কোনো কথা শুনতেন না।

গত ১১ অক্টোবর রাত ৯টার দিকে ছালাউদ্দিন বাড়িতে পৌঁছার পর বসতঘরের দরজা খুলে দিতে বলেন স্ত্রী কাজল বেগমকে। পরে তার মেয়ে দরজা খুলে দেয়। এ সময় দেরিতে কেন এসেছে এমন অজুহাতে স্বামী-স্ত্রী দুইজনের মধ্যে বাক-বিতণ্ডা শুরু হয়। এর একপর্যায়ে স্ত্রী কাজল বেগম বটি দিয়ে স্বামীর মুখে-ঘাড়ে কয়েকবার কুপিয়ে হত্যাচেষ্টা চালান।

এ সময় মুখের বাম পাশের একটি দাঁত পড়ে যায় এবং দুইটি দাঁত ভেঙে গুরুতর জখম হন ছালাউদ্দিন। আহত স্বামীর চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে দাগনভূঞা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ফেনী জেনারেল হাসপাতালে পাঠান। পরে অবস্থার অবনতি হলে ফেনী থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

আহত ছালাউদ্দিন মিস্টারের ভাই আনোয়ার হোসেন জানান, তার ভাইয়ের অবস্থা ভালো নয়। 

দাগনভূঞা থানার ওসি মো. আসলাম সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়ের হয়েছে। ওই গৃহবধূকে গ্রেফতারে চেষ্টা চলছে। 

ডেইলি বাংলাদেশ/আরএম