Alexa রাণীনগরের তিন ফার্মেসিকে জরিমানা

রাণীনগরের তিন ফার্মেসিকে জরিমানা

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৩ ২৯ জুলাই ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নওগাঁর রাণীনগরে মেয়াদোত্তীর্ণ ও অনিবন্ধিত ওষুধ রাখার দায়ে তিন ফার্মেসিকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার দুপুরে রাণীনগরের বেতগাড়ী বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

রাণীনগরের ইউএনও (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার এবং নওগাঁ জেলা ড্রাগ সুপারভাইজার মরুময় সরকার এ অভিযান পরিচালনা করেন। 

অভিযানে আমজাদ হোসেনের ফাতেমা ফার্মেসিকে তিন হাজার, আতিকুলবাড়ির মিনা ফার্মেসিকে পাঁচ হাজার এবং এমদাদুল হক খাঁন এর খাঁ-মেডিকেল স্টোরকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

রাণীনগরের ইউএনও (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) টুকটুক তালুকদার জানান, ফার্মেসিতে মেয়াদোত্তীর্ণ ও অনিবন্ধিত ওষুধ রাখার দায়ে এসব জরিমানা করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএস

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩