Alexa রাজৈরে স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে ব্যাপক সাড়া 

রাজৈরে স্টুডেন্ট কেবিনেট নির্বাচনে ব্যাপক সাড়া 

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২২ ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:২৫ ২৫ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মাদারীপুরে রাজৈর বালিকা উচ্চ বিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন। 

জাতীয় নির্বাচনের মতো প্রাথীদের প্রচার প্রচারণা পোস্টার লিফলেট এমনকি ক্যাম্পেইনের কোনো কমতি নেই কোথাও। শনিবার সকাল ৮ টা  থেকে ছাত্রীদের জমায়েত ছিল চোখে পড়ার মত। সব দিকেই কিচিরমিচির শব্দ আর সাজসাজ রব। 

সকাল ১০টায় টেবিলে বসা আছে নির্বাচন কমিশনার, পিজাইটিং অফিসার, পুলিশ অফিসার ও প্রার্থীর এজেন্টরা। আর ভোটাররা ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সারিবদ্ধভাবে ভোট দিয়ে যাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে তারা স্কুল এলাকায় লিফলেট পোস্ট দিয়ে ঘিরে রেখেছে। ১৩ জন প্রার্থী ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন এবং প্রার্থীরা তাদের প্রতিশ্রুতি দিচ্ছে ভোটারদের কাছে।

স্কুলে সর্বোচ্চ নির্বাচনী আমেজ বিরাজ করছে। নির্বাচন কমিশন বদ্ধপরিকর সুষ্ঠু নির্বাচন করার জন্য। নিজের পছন্দ মত ভোট দিতে পেরে ছাত্রীরাও খুশি। এ নির্বাচন দেখতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. মোতালেব মিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ফজলুল হক, সাংবাদিকসহ বিভিন্ন স্তরের ব্যক্তিরা।

প্রধান শিক্ষক মনিন্দ্রনাথ বাড়ৈ জানান, ছাত্র সংসদ নির্বাচনে ৮টি পদে ১৩ জন প্রার্থী প্রতিযোগিতা করেন। ১৩৪৯ জন ভোটারের মধ্যে ৭২৩ জন ভোটার ছাত্রী ভোটাধিকার প্রয়োগ করেন। 

নির্বাচন কমিশনারের দায়িত্বপালন করেন ১০ শ্রেণির ছাত্রী সিন্থীয়া আক্তার ও পিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন নবম শ্রেণির ছাত্রী সাওদা রহমান। 

ডেইলি বাংলাদেশ/এমকে