রাজশাহীতে ২৪ ঘণ্টায় সাতজনের মৃত্যু

রাজশাহীতে ২৪ ঘণ্টায় সাতজনের মৃত্যু

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:২১ ২৮ জুন ২০২০  

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল গেট

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল গেট

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজশাহীতে আরো সাতজনের মৃত্যু হয়েছে। শনিবার রাত থেকে রোববার পর্যন্ত তাদের মৃত্যু হয়। এর মধ্যে চারজনই মারা গেছেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে।

মৃতরা হলেন- নগরীর আমবাগান এলাকার সাইদুর রহমান, শিরোইল কলোনি বড় মসজিদ এলাকার সিয়ামুল হক, লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার রাবেয়া বেগম, ঘোষপাড়া এলাকার মো. খোকন, জেলার তানোর উপজেলার কামারগাঁ গ্রামের মকবুল হোসেন, অভয়নগর উপজেলার আশরাফুল ইসলাম ও শাহমখদুম থানার পেছনের হিন্দুপাড়ার সুভাষ চন্দ্র সাহা।

তাদের মধ্যে খোকন ও সাইদুর মারা গেছেন রামেক হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে। সিয়ামুল ছিলেন ২৯ নম্বর ওয়ার্ডে। আর রাবেয়া বেগম ছিলেন আইসিইউতে।

এদিকে হজরত শাহমখদুমের (রহ.) মাজারের সামনে থাকতেন আশরাফুল। তিনি বেশ কিছুদিন আগে রাজশাহীতে আসেন। কয়েকদিন ধরে তিনি জ্বরে ভুগছিলেন। রোববার সকালে তার মৃত্যু হয়।

এছাড়া নিজ বাড়িতে মারা গেছেন মকবুল ও সুভাষ। মকবুলের দুই ছেলে করোনায় আক্রান্ত। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তারা। মকবুল ছাড়া বাকিদের দাফন করেছেন কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যরা।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তারা করোনায় আক্রান্ত ছিলেন কিনা পরীক্ষার পর জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমআর