Alexa রাজশাহীতে মোটরশ্রমিক ইউনিয়নের নতুন কমিটির শপথ গ্রহণ

রাজশাহীতে মোটরশ্রমিক ইউনিয়নের নতুন কমিটির শপথ গ্রহণ

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:২১ ১৮ অক্টোবর ২০১৯   আপডেট: ০৮:০১ ১৮ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহী জেলা মোটরশ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে নগর ভবনের সিটি হল সভাকক্ষে শপথ পাঠ করান রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও জেলা মোটরশ্রমিক ইউনিয়নের অন্তর্বতীকালীন কমিটির আহ্বায়ক এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এ সময় নব-নির্বাচিত সভাপতি জাহাঙ্গীর আলম ও সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীসহ ২১ নেতা-কর্মী উপস্থিত ছিলেন। শপথ পাঠ করানোর পর তাদের ফুলেল শুভেচ্ছা জানান মেয়র।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। সারাদেশে সড়কের উন্নয়ন ঘটছে। প্রশস্ত রাস্তা-ঘাট, নতুন ব্রিজ হচ্ছে। দেশ ডিজিটাল হচ্ছে, প্রশস্ত নতুন নতুন রাস্তাঘাট হচ্ছে, সেই সঙ্গে চালকদেরও ভালোভাবে গড়ে উঠতে হবে।

এ সময় মেয়র নব-নির্বাচিত নেতা-কর্মীদের যথাযথভাবে দায়িত্ব পালন ও শ্রমিকদের কল্যাণে কাজ করার আহ্বান জানান। 

রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও অন্তর্বতীকালীন আহ্বায়ক কমিটির সদস্য সরিফুল ইসলাম বাবুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, অন্তর্বতীকালীন আহ্বায়ক কমিটির সদস্য ও  ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নিযাম উল আযীম, সদস্য ও ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহাদত আলী শাহু, সদস্য ও ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম। স্বাগত বক্তব্য দেন রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালন কমিটির প্রধান নির্বাচন কমিশনার রবিউল হক কাঁকর।

ডেইলি বাংলাদেশ/আরএম