রাজবাড়ীতে ১৭০ শিক্ষার্থী পেল বৃত্তি 

রাজবাড়ীতে ১৭০ শিক্ষার্থী পেল বৃত্তি 

রাজবাড়ী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:১৬ ২৮ ফেব্রুয়ারি ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

রাজবাড়ীর কালুখালী উপজেলার পাতুরিয়া এলাকায় ইলেট্রিক্যাল স্কিল ইমপ্রুভমেন্ট কলেজ উদ্বোধন ও ১৭০ শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে।

শুক্রবার দুপুরে কালুখালী উপজেলার পাতুরিয়া এলাকায় রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন ( আর এস ইউ এফ) সুইজারল্যান্ডের এনজিও শান্তি ও জার্মানীর এনজিও সেতুর উদ্যোগে ইলেট্রিক্যাল স্কিল ইমপ্রুভমেন্ট কলেজ উদ্বোধন ও শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

এ সময় রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মো. জাহিদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কালুখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী অলিউজ্জামান টিটো।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, সুইজারল্যান্ডের এনজিও শান্তির চেয়ারম্যান যাকোব সাউব, জার্মানির এনজিও সেতুর চেয়ারম্যান অটুইন মার্র্জিনী, প্রকৌশলী স্টেফেন একারম্যান, রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালক মো. শহিদুল ইসলাম, কানিজ খাদিজা  প্রমুখ।

পরে রাজবাড়ী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৭০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ অর্থ ও বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

গত ২০০০ সাল থেকে পাতুরিয়ার রহমাতুননেছা শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের শিক্ষার্থীদের সধ্যে বৃত্তি প্রদান কার্যক্রম চালিয়ে আসছে। শুক্রবার ২৫ জন শিক্ষার্থী নিয়ে ইলেট্রিক্যাল স্কিল ইমপ্রুভমেন্ট কলেজ কার্যক্রমের যাত্রা শুরু করলো।

ডেইলি বাংলাদেশ/জেএইচ