রাজবাড়ীতে লাশ উদ্ধারে গিয়ে অবরুদ্ধ পুলিশ, দফায় দফায় হামলা

রাজবাড়ীতে লাশ উদ্ধারে গিয়ে অবরুদ্ধ পুলিশ, দফায় দফায় হামলা

রাজবাড়ী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৭ ১৫ আগস্ট ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

রাজবাড়ীর কালুখালী উপজেলার মাঝবাড়ীতে রবিউল বিশ্বাস নামে এক বিস্কুট ব্যবসায়ীকে পুলিশের সহায়তায় পানিতে চুবিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার ভোরে স্থানীয় মোনাই বিল থেকে তার লাশ উদ্ধারে গেলে পুলিশ সদস্যদের দুই ঘণ্টা অবরুদ্ধ করে দফায় দফায় হামলা চালিয়েছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে ওই এলাকায় পুলিশি অভিযান পরিচালিত হয়। পুলিশ চলে যাওয়ার পর স্থানীয় একটি চক্র মোনাই বিলে যায়। এ সময় একটি নৌকায় অবস্থানরত রবিউলসহ ৩-৪ জনকে তারা ধাওয়া করে। ধাওয়া খেয়ে যে যার মতো সাঁতরে নিরাপদে আত্মরক্ষা করলেও রবিউল ওই সন্ত্রাসীদের কাছে ধরা পড়ে। সন্ত্রাসীরা রবিউলকে পানিতে চুবিয়ে হত্যা করেছে।

রবিউলের পরিবারের সদস্যরা অভিযোগ করেন, পুলিশের সহযোগিতায় স্থানীয় মাদক ব্যবসায়ী চক্র রবিউলকে বাড়ি থেকে ধরে নিয়ে হত্যা করেছে। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন তারা।

কালুখালী থানার ওসি কামরুল ইসলাম জানান, এ ঘটনায় যদি কোনো পুলিশ সদস্য জড়িত থাকে তবে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ