রাজনীতিতে সৎ মানুষ খুব বেশি নেই: কাদের

রাজনীতিতে সৎ মানুষ খুব বেশি নেই: কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৫ ৩ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এদেশে সততার সাথে কাজ করা একটি চ্যালেঞ্জ। সত্য কথা আমরা খুব কম লোকই বলি। রাজনীতিতে সৎ মানুষ খুব বেশি নেই। আমরা সবাই সৎ হলে দেশের চেহারাটা বদলে যেত।

সোমবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, বাস টার্মিনালগুলোতে গিয়েছি। যদিও চিকিৎসকের বারণ ছিল। তারপরও আমি গিয়েছি দেখার জন্য। কারণ অতিরিক্ত ভাড়ার অভিযোগ আছে। এখানে মালিকদের একটা বিষয় আমাকে তারা বলার চেষ্টা করেছে, সেটা হচ্ছে, তারা যখন ঢাকা থেকে দূরপাল্লায় যায় তখন তারা যাওয়ার পথে যাত্রী পায় কিন্তু আসার সময় খালি আসে।

তিনি বলেন, আমি মালিকদের বলেছি, এখন ঈদের সময়। সারা বছরতো ইনকাম করেন, এ সময় ইনকামের সাথে সংযমটা দেখুন। কিন্তু সব কথায় কি কাজ হয়? এমন হলেতো এতদিনে বাংলাদেশ সোনার বাংলাদেশ হয়ে যেত। সব কথায় কাজ হয় না। সব সত্য কথাও আমরা সবাই বলি না। 

অতিরিক্ত ভাড়ার বিষয়ে বিআরটিএ থেকে পদক্ষেপ নেয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, সায়েদাবাদ বাস টার্মিনালে রোববার মোবাইল কোর্ট একুশে পরিবহন ও হিমাচল পরিবহনের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে। হিমাচল পরিবহন প্রতিবছরই অতিরিক্ত ভাড়ার জন্য অভিযুক্ত। এদের ব্যাপারে আমি বিআরটিএ-কে বলেছি কঠিন ব্যবস্থা নেয়ার জন্য। এরা প্রতিবছরই ভাড়া নিয়ে গোলমাল করে।

ডেইলি বাংলাদেশ/এসএইচআর/টিআরএইচ