87062 রাজধানীর সব ব্যাংক কাল বন্ধ
Best Electronics

রাজধানীর সব ব্যাংক কাল বন্ধ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৫৫ ২৭ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ১২:৫১ ২৭ ফেব্রুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ঢাকার দুই সিটি কর্পোরেশন এলাকায় ব্যাংকিং কার্যক্রম বন্ধ থাকবে আগামীকাল বৃহস্পতিবার।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র পদে উপনির্বাচন এবং দক্ষিণ সিটি কর্পোরেশনের সম্প্রসারিত অংশে কাউন্সিলর পদে ভোটগ্রহণের সুবিধার্থে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

এছাড়া ঢাকার বাইরে এদিন যেসব পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে ওইসব এলাকায় ব্যাংক বন্ধ থাকবে। এর বাইরের সব এলাকায় বাংলাদেশ ব্যাংক ও বাণিজ্যিক ব্যাংক খোলা থাকবে। 

এদিন বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়, মতিঝিল ও সদরঘাট অফিস, বাংলাদেশ ব্যাংক ট্রেনিং একাডেমি বন্ধ থাকবে। দেশে কার্যরত ৫৮টি ব্যাংকের মধ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ছাড়া সব ব্যাংকের প্রধান কার্যালয় ঢাকায় অবস্থিত। তাই এই ব্যাংক ছাড়া সব ব্যাংক বন্ধ থাকবে। 

এছাড়া ওই দিন নির্বাচনের কারণে বরগুনার আমতলী, ঝিনাইদহের কালিগঞ্জ ও পটুয়াখালী পৌরসভা এলাকায় ব্যাংক বন্ধ থাকবে। এর বাইরে দিনাজপুরের বিরলের তিনটি ইউনিয়ন, চট্রগ্রামের ফটিকছড়ির দু'টি, ময়মনসিংহের নান্দাইলের দু'টি, ফরিদপুরের চাঁদপুর ও মধুখালীর নওয়াপাড়া, শরীয়তপুরের ভেদরগঞ্জের কাচিকাটা, কুমিল্লার বরুড়ার গালিমপুর ইউনিয়ন পরিষদ এলাকায় ভোট উপলক্ষে ব্যাংক শাখা বন্ধ থাকবে।

বাংলাদেশ ব্যাংক ও ব্যাংকগুলোর প্রধান কার্যালয় বন্ধ থাকলেও বাংলাদেশ ব্যাংকের চট্রগ্রাম, খুলনা, সিলেট, রাজশাহী, বরিশাল, রংপুর, বগুড়া ও ময়মনসিংহ অফিস খোলা থাকবে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Best Electronics