Alexa রাজধানীতে র‌্যাব-পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ৯৮

রাজধানীতে র‌্যাব-পুলিশের মাদকবিরোধী অভিযানে আটক ৯৮

প্রকাশিত: ২১:২৭ ২৬ জুলাই ২০১৮   আপডেট: ২১:২৯ ২৬ জুলাই ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর বিভিন্ন স্থানে র‌্যাব ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপির) মাদকবিরোধী অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৯৯ জনকে আটক করা হয়েছে। 

ডিএমপির মিডিয়া সেন্টারের এডিসি মো. ওবায়দুর রহমান জানান, বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার সকাল ৬টা পর্যন্ত ডিএমপি’র বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৬৪ জনকে আটক করে। এ সময় আটককৃতদের কাছ থেকে ১ হাজার ২৭২পিস ইয়াবা, ৪৭৭ গ্রাম ৫৭৫ পুরিয়া হেরোইন, ৮০ লিটার দেশি মদ, ৯৫০ গ্রাম গাঁজা ও ১৫ টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪০টি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-২ এর সিনিয়র এএসপি মোহাম্মদ রবিউল ইসলাম জানান, রাজধানীর হাজারীবাগ, শেরেবাংলা নগর ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় বুধবার পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৩৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে করেছে র‌্যাব-২। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, বাড়তি আয়ের লোভে নিজেদেরকে মাদক ব্যবসায় জড়িয়েছে তারা। দেশব্যাপী মাদকবিরোধী সাঁড়াশি অভিযান সত্বেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে তারা রাজধানীর বিভিন্ন স্থান থেকে পরিচিত ক্রেতার কাছ থেকে আগে থেকে অর্ডার নিয়ে সুবিধাজনক স্থানে ইয়াবা ও গাঁজা চড়া দামে বিক্রি করত।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে