Alexa রাঙামাটির সড়কে ঝরল কলেজছাত্রীর প্রাণ

রাঙামাটির সড়কে ঝরল কলেজছাত্রীর প্রাণ

রাঙামাটি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:০৮ ১৭ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাঙামাটিতে ট্রাকের ধাক্কায় এক কলেজছাত্রী নিহত হয়েছেন। রোববার সকালে রাঙামাটি কাউখালীর ঘাগড়া ইউপির চম্পাতলী এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত এসিনসিং মারমা কাউখালীর কলমপতি এলাকার পেরাছড়ার বাসিন্দা এবং রাঙামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের অনার্স ২য় বর্ষের ছাত্রী ছিলেন। এ ঘটনায় আরো চারজন আহত হয়েছেন। আহতরা হলেন, শিলমনি চাকমা, মো.দুলাল, আক্তারি বেগম ও মো.তানবির। তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় দুলালকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে কাউখালী থানার ওসি মো.হারুন আর রশিদ জানান, কাউখালীর ঘাগড়া ইউপি থেকে পাঁচ যাত্রী নিয়ে একটি অটোরিকশা রাঙামাটি যাচ্ছিলো। এ সময় রাঙামাটি শহর থেকে ছেড়ে আসা একটি ট্রাক সাপছড়ি চম্পাতলী এলাকায় পৌঁছালে ওই অটোরিকশা ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

পরে স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। এ সময় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এসিনসিং মারমার মৃৃত্যু হয়।

তিনি আরো জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ময়নাতদন্তের পর এসিনসিং মারমার মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে ট্রাকচালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।
 

ডেইলি বাংলাদেশ/জেএস