রাখির দিনে সুশান্তের জন্য আবেগঘন চিঠি বোনের

রাখির দিনে সুশান্তের জন্য আবেগঘন চিঠি বোনের

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০২ ৩ আগস্ট ২০২০  

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং তার বোন নীতু সিং

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এবং তার বোন নীতু সিং

রাখিপূর্ণিমার দিনে ভাই-দাদাদের রাখি পরানো হয়। একে অপরের প্রতি ভালোবাসা ও সম্পর্কের দৃঢ়তা বজায় রাখা এর অন্যতম কারণ। এমন দিনে সদ্য হারানো ভাইকে মনে করে আবেগ ধরে রাখতে পারলেন না সুশান্তি সিং রাজপুতের বড় বোন নীতু সিং। ভালোবেসে সুশান্ত ডাকতেন রানি দিদি বলে। 

সুশান্তকেও আদর করে নীতু ডাকতেন গুলশন নামে। রাখির দিনে সেই গুলশনকেই খোলা চিঠি লিখলেন রানি দিদি। তাদের সম্পর্ক কেমন ছিল, ভাইবোনের বন্ডিং কেমন ছিল, চিঠিতে সেটাই যেন ছত্রে ছত্রে ফুটে উঠেছে।

রানি দিদি প্রিয় গুলশনকে লিখেছেন, আমার বাচ্চা, আজ তো তোমার দিন, রাখিবন্ধন। আজ জীবনের ৩৫ বছরে প্রথমবার পূজার থালা তৈরি, প্রদীপ জ্বলছে, কিন্তু যার আরতি করব সেই মুখটাই আমার সামনে নেই। তোমার কপালে তিলক দিতে পারছি না, হাতে রাখি পরাতে পারছি না। মিষ্টি খাওয়াতে পারছি না, কপালে চুমু খেতে পারছি না, ভাইটাকে জড়িয়ে নিতে পারছি না। তোমার জন্মের পর আমাদের গোটা পৃথিবীটাই বদলে গিয়েছিল। তুমি থাকলে চারিদিক আলোকিত হয়ে যেত। এখন বুঝতেই পারছি না কীভাবে বাঁচব তোমাকে ছাড়া। কোনো দিন ভাবিনি তোমাকে ছাড়া এমন দিন দেখতে হবে। কোনোদিন ভাবিনি তোমাকে ছাড়া রাখিবন্ধন হবে। আমরা একসঙ্গে কত কিছু করেছি, কিন্তু তোমাকে ছাড়া বাঁচা শিখিনি। বলো, কীভাবে তোমাকে ছাড়া থাকব। তোমার রানি দিদি।

গত ১৪ জুন, ২০২০ বান্দ্রায় সুশান্তের ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তারপর পরিবারের কেউই সেভাবে মুখ খোলেননি এ বিষয়ে। তবে কয়েকদিন আগেই সুশান্তের বাবা কে কে সিং বিহারে নায়কের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। শনিবার শ্বেতা ইনস্টাগ্রামে প্রধানমন্ত্রীর দফতরকে ট্যাগ করে পোস্ট করেছেন নিজের মনের কথা।

ডেইলি বাংলাদেশ/টিএএস