Alexa রণবীর-আলিয়ার বিয়ের ফুল ফুটবে কবে?

রণবীর-আলিয়ার বিয়ের ফুল ফুটবে কবে?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৯ ১১ ডিসেম্বর ২০১৯  

রণবীর ও আলিয়া

রণবীর ও আলিয়া

এরইমধ্যে শুরু হয়ে গেছে বিয়ের মৌসুম। একের পর এক বিয়ের আর প্রেমের গুঞ্জন শোনা গেলেও বলিউডে এ বছর বিয়ের খবর তেমন পাওয়া যাচ্ছে না। বছরজুড়েই কেন্দ্রবিন্দুতে ছিল আলিয়া-রণবীরের বিয়ের গুঞ্জন। এমনকি তাদের বিয়ের ভুয়া কার্ডের ছবি পর্যন্ত ভাইরাল হয়। আগস্টে প্রেমের বিষয়টি প্রকাশ্যে স্বীকার করার পর থেকেই ধারণা করা হচ্ছিল, বছর শেষে বিয়ে করছেন তারা। 

কিন্তু বছর শেষে আবার নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। আসছে জানুয়ারিতে নাকি রণবীর-আলিয়ার বিয়ের ফুল ফুটছে। গুঞ্জন আরো জোরালো হয়, যখন জানা যায় দুজনই তাদের কাজের শিডিউল থেকে এক মাসের ছুটি নিচ্ছেন। 

আরো শোনা যাচ্ছে, আলিয়া-রণবীর তাদের ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য ভূস্বর্গ কাশ্মীরকে বেছে নিয়েছেন। ২০১৭ সালে ‘রাজি’ ছবির শুটিংয়ে গিয়ে কাশ্মীরের প্রেমে পড়েন আলিয়া। সেটা তিনি গণমাধ্যমকে জানাতেও ভোলেননি। তবে দুজনের কেউই এখনো এ বিষয়ে মুখ খোলেননি। এত গুজবের মধ্যেও আলিয়া ও রণবীর দুজনই বরাবরই বলে আসছেন, বিয়ে নিয়ে এখনই ভাবছেন না তারা। 

আলিয়া ও রণবীরকে প্রথম একসঙ্গে দেখা যাবে অয়ন মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে। এ ছাড়া রণবীর বর্তমানে ‘সমশেরা’ ছবির কাজে ব্যস্ত। আর আলিয়া ‘সাদাক ২’, ‘গাঙ্গুবাই কাতিয়াওয়াড়ি’সহ বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।
 

ডেইলি বাংলাদেশ/এনএ