রণবীরের থেকেও কাকে বেশি ভালবাসেন আলিয়া?

রণবীরের থেকেও কাকে বেশি ভালবাসেন আলিয়া?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:৫৫ ৯ জুলাই ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউডে জোর গুঞ্জন, রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আলিয়া ভাট। ঋষি কাপুরের প্রয়াণের দিনও একেবারে বাড়ির সদস্যের মতোই আগলে রেখেছিলেন রণবীরের মা ও ঋষির স্ত্রী প্রাক্তন অভিনেত্রী নীতু কাপুরকেও। এমনকী ঋষির মেয়ে মুম্বাইয়ে না থাকায়, তার শেষকৃত্যের কাজেও দেখা গেছে আলিয়াকে।

তবে আলিয়া এবং রণবীর একনো স্বীকার করেননি তাদের প্রেম কাহিনী। আলিয়া-রণবীরকে বলিউডের সেরা জুটিগুলির মধ্যে একটি মনে করা হলেও, তারা সর্বসমক্ষে এখনো মুখ খুলে কিছুই বলেননি। 

বুধবার, ৮ জুলাই নীতু কাপুরের জন্মদিন। ৬২ বছরে পড়লেন তিনি। তাই হবু শাশুড়ির মন জয় করতে দারুণ এক পোস্ট করলেন আলিয়া ভাট। নীতুর চুটিয়ে অভিনয় করার সময়ের একটি সাদা-কালো ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করে আলিয়া লিখলেন, তুমি প্রতিটা দিন আমাকে অনুপ্রেরণা দাও। তোমাকে বড্ড বেশি ভালোবাসি।

তার নায়িকার এমন ছবি পোস্ট করার পরেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পরে যায়। অনেকেই কমেন্টে জানান, তাহলে রণবীরের থেকেও কি নীতু কাপুরকে বেশি ভালবাসেন আলিয়া। 

এদিন নীতুর মেয়ে ঋধিমা সাহানিও মা ও ভাই রণবীরের সঙ্গে এক ফ্রেমের এক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। মেয়ে মাকে লিখলেন ‘আয়রন লেডি’। সম্বোধন করে তার ভালোবাসার কথাও শেয়ার করেছেন ঋধিমা।

যদিও এবারই প্রথম ঋষি কাপুরকে ছাড়া জন্মদিন কাটাল রণবীরের পরিবার। গত এপ্রিলেই প্রয়াত হয়েছেন ঋষি। প্রায় দু’বছর ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করে ৬৭ বছর বয়সে মারা যান তিনি।

ডেইলি বাংলাদেশ/টিএএস