Alexa রওশন এরশাদের দোয়া নিলেন জিএম কাদের

রওশন এরশাদের দোয়া নিলেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৩ ২০ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালনে সফল হওয়ার আশাবাদ ব্যক্ত করে গোলাম মোহাম্মদ কাদেরকে দোয়া করেছেন রওশন এরশাদ।

শনিবার দুপুরে রাজধানীর গুলাশানে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদের বাসভবনে ব্যক্তিগত বৈঠকে এ দোয়া করেন। 

দুপুর ২টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত রওশনের বাসাতেই অবস্থান করেন জি এম কাদের। পরে দুপুরের খাবারও একসঙ্গে খেয়েছেন তারা।

এ বিষয়ে জানতে জি এম কাদেররের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভাবি (রওশন এরশাদ) আমাকে দোয়া করলেন। তিনি পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান, আমার মাতৃসমতুল্য। জাতীয় পার্টির অভিবাবকও তিনি। তার পরামর্শ  নিয়েই পার্টিকে এগিয়ে নিয়ে যাবো।

তিনি আরো বলেন, রওশন এরশাদ সংসদ ও পার্টিতে সম্মানের জায়গায় থাকবেন। বিষয়টা সবাইকেই মনে রাখতে হবে। সিনিয়র কো-চেয়ারম্যান পারিবারিকভাবে যেমন আমার মায়ের সমতুল্য ভাবি, তেমনি পার্টির সবার মুরুব্বি।

কাদের বলেন, জাতীয় পার্টিতে অনৈক্য ও বিভেদের কোনো স্থান নেই। সবাইকে নিয়েই জাতীয় পার্টি গণমানুষের অধিকার আদায়ের আন্দোলনে এগিয়ে যাবে।

এ সময় রওশন এরশাদ ও জি এম কাদেরের মধ্যে একান্ত বৈঠক চলে। পার্টির বর্তমান কর্মসূচি ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করেন তারা।

বৈঠক চলাকালে রওশনের বাসায় উপস্থিত ছিলেন- হুসেইন মুহম্মদ এরশাদের জেষ্ঠপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ, পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারি ও যুগ্ম-মহাসচিব হাসিবুল ইসলাম জয়।

ডেইলি বাংলাদেশ/এস.আর/আরএইচ