Alexa যৌনকর্মী তিশা!

যৌনকর্মী তিশা!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:০৪ ২৫ মে ২০১৯   আপডেট: ১৪:১১ ২৫ মে ২০১৯

তানজিন তিশা

তানজিন তিশা

বর্তমান সময়ে ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। চরিত্রের প্রয়োজনে বিভিন্ন রুপ নিয়ে হাজির হয়ে নিজেকে মেলে ধরেছিলেন তিনি। এবারো এক ভিন্ন চরিত্র নিয়ে হাজির হচ্ছেন এ অভিনেত্রী।

আসছে ঈদে ‘নয়নতারা’ শিরোনামের নাটকে যৌনকর্মী চরিত্রে দেখা যাবে তিশাকে। আর অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন আফরান নিশো। 

তরুণ নির্মাতা আলোক হাসানের ‘নয়নতারা’ শিরোনামের নাটকে এই দুই তারকাকে বৈচিত্র্যময় দুই চরিত্রে হাজির করেছেন। 

সম্প্রতি রাজধানী ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকটির গল্পে দেখা যাবে, সবকিছু হারিয়ে হতাশায় ডুবে যান আফরান নিশো। একটা সময় তিনি বিভিন্ন মাদক সেবনে আসক্ত হয়ে পড়েন। রাতে নেশা করে বাসায় ফেরেন। 

একদিন রাতে মাতাল অবস্থায় তানজিন তিশার সঙ্গে নিশোর পথে দেখা হয়। তিশা পেশায় যৌনকর্মী! অবশ্য সুশীল সমাজের ভাষায় বলা হয়ে থাকে নিশিকন্যা। ওই রাতে তানজিন তিশাকে তার বাড়িতে নিয়ে যায় নিশো।

এভাবেই এগোতে থাকে নাটকটির গল্প। তবে শেষটা অন্যরকম বলে জানান নির্মাতা আলোক হাসান। তিনি বলেন, এটা আমার স্বপ্নের প্রজেক্ট। আমি ভীষণ আশাবাদী এটি নিয়ে।

এর আগে তিনি ‘চিরকুট’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছিলেন। এবার ‘নয়নতারা’ তার পরিচালিত দ্বিতীয় কাজ।

‘নয়নতারা’ নাটকের মূল গল্প তুলি বাশারের এবং চিত্রনাট্য করেছেন নির্মাতা শামীম আহমেদ রনি।

জানা গেছে, ঈদে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি সম্প্রচারিত হবে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics

Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩