Alexa যেসব হলে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’

যেসব হলে মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১০ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৫:১২ ১২ সেপ্টেম্বর ২০১৯

নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান

নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও ইয়াশ রোহান জুটি বেঁধে অভিনয় করেছেন ‘মায়াবতী’ ছবিতে। অরুণ চৌধুরী পরিচালিত ছবিটি শুক্রবার ঢাকাসহ সারাদেশে ২২ হলে মুক্তি পাচ্ছে। 

২ ঘন্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’-এর মত বিষয়কে ঘিরে। ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে বেড়ে ওঠা, সংগীত গুরু খোদাবক্সের সঙ্গে গুরু-শিষ্য সম্পর্ক ও ব্যারিস্টার পুত্রের সঙ্গে মায়ার প্রেম নিয়ে সংগীতনির্ভর ছবি ‘মায়াবতী’। 

গল্পের প্রতি বিশ্বস্ততার কারণে দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতে শুটিং করেছেন এ ছবির শিল্পী-কলাকুশলীরা। এ চলচ্চিত্রের মাধ্যমে অভিনেত্রী তিশা এবারই প্রথম কোনো চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করলেন। ‘স্বপ্নজাল’ নায়ক ইয়াশ রোহানের বিপরীতেও তিশার এটি প্রথম চলচ্চিত্র।

এ ছবির চিত্রগ্রহণে ছিলেন তানভীর আনজুম। আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত এ ছবিটিতে আরো অভিনয় করেছন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ আরো অনেকে। সারা দেশে ছবিটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।  

শুক্রবার থেকে ঢাকার ভিতরে যেসব হলে ‘মায়াবতী’ চলবে সে তালিকায় রয়েছে, স্টার সিনেপ্লেক্স, সীমান্ত সম্ভাব, ব্লকবাস্টার সিনেমাস, মধুমিতা, বলাকা সিনেওয়ার্ল্ড, শ্যামলী সিনেমা, আনন্দ ও সেনা অডিটরিয়াস (সাভার)।

ঢাকার বাইরে যেসব হলে চলবে- সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), মম ইন (বগুড়া), বর্ষা (জয়দেবপুর), চম্পাকলি (টুঙ্গি), রানিমহল (ডেমরা), ছায়াবানী (ময়মনসিংহ), শাপলা (রংপুর), নিউ মেট্টো (নারায়ণগঞ্জ), চিত্রালি (খুলনা), মডার্ণ (দিনাজপুর), পূর্বাসা (শান্তাহার), মালঞ্চ (টাংগাইল), চন্দ্রা (কালীগঞ্জ) ও রাজু (ঈশ্বরদী)। 

ডেইলি বাংলাদেশ/এনএ