Alexa যুবরাজের অবসর, আবেগঘন পোস্ট ‘প্রাক্তন প্রেমিকা’ কিম শর্মার

যুবরাজের অবসর, আবেগঘন পোস্ট ‘প্রাক্তন প্রেমিকা’ কিম শর্মার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:৪৪ ১২ জুন ২০১৯   আপডেট: ০৯:৪৫ ১২ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারকে আলবিদা জানিয়েছেন ভারতের জাতীয় দলের খেলোয়াড় যুবরাজ সিং। একমাত্র ভারতীয় খেলোয়াড় তিনিই যিনি তিনটি বিশ্বকাপ জিতেছেন। শুধু তাই নয় ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডের স্টুয়ার্ট ব্রডকে ছয়টি ছয় মেরে রেকর্ডও গড়েন। 

এরপর মাঝে মারণব্যাধি ক্যানসারের বিরুদ্ধে লড়াই জিতে বাইশ গজে ফিরে তিনি প্রমাণ করেছিলেন এভাবেও ফিরে আসা যায়। সেই যুবরাজের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। 

ক্রিকেটার স্বামীর অবসর ঘোষণায় আবেগতাড়িত হয়ে পড়েছেন যুবরাজের অভিনেত্রী স্ত্রী হেজেল কিচ। সোশ্যাল মিডিয়ায় হাবি যুবরাজের একটি ছবি পোস্ট করে যুবরাজ লিখেছেন, এর সঙ্গে সঙ্গে একটা যুগের অবসান হল। তোমাকে স্বামী হিসাবে পেয়ে গর্বিত। এবার নতুন এক অধ্যায়ের শুরু হবে, ভালোবাসা রইল।

তবে শুধু যুবরাজের স্ত্রী হেজেলই নন, যুবরাজের অবসর গ্রহণের সিদ্ধান্তে আবেগতাড়িত হয়ে পড়েছেন ‘মহব্বতে’ অভিনেত্রী তথা যুবরাজের প্রাক্তন প্রেমিকা কিম শর্মাও। তিনি টুইটারে লিখেছেন, তুমি অসাধারণ খেলেছো যুবরাজ। তোমার খেলার কিছু মুহূর্তকে স্ট্যান্ডিং ওবেশন জানাই। 

প্রসঙ্গত, ২০০৭ সালে কিম শর্মার সঙ্গে যুবরাজের সম্পর্কে জড়ানোর খবর মিলেছিল। এদিকে যুবরাজ সিং-এর অবসরের খবর হৃদয় বিদারক বলে বর্ণনা করেছেন বর্ণনা করেছে রবিনা ট্যান্ডন। এছাড়া যুবরাজের অবসরের খবরে টুইট করেছেন বলিউডের অনেক তারকাই।

প্রসঙ্গত, যুবরাজের সঙ্গে বলিউডের সম্পর্ক অবশ্য বহুদিনের। তার সঙ্গে দীপিকা পাড়ুকোন, মণীষা লম্বা, রিয়া সেন, সমিতা শেট্টি, প্রীতি ঝাঙিয়ানি মতো অভিনেত্রীদের সম্পর্কে জড়ানোর খবর শোনা গিয়েছিল।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics